গৌরনদীতে মোটর সাইকেলের ধাক্কায় মুসল্লী নিহত

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে মোটর সাইকেলের ধাক্কায় মুসল্লী নিহত
শুক্রবার ● ১৭ জুন ২০২২


গৌরনদীতে মোটর সাইকেলের ধাক্কায় মুসল্লী নিহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে জুমার নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার জন্য রাস্তা পারাপারের সময় মোটর সাইকেলের ধাক্কায় ছালাম হাওলাদার (৬০) নামে এক মুসল্লী নিহত হয়েছে। এ সময় মোটর সাইকেলের চালকসহ ২আরোহী আহত হয়েছে।
শুক্রবার (১৭ জুন) দুপুর  ১টার দিকে উপজেলার কটকস্থল গ্রামে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ছালাম হাওলাদারকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সে মারা যায়। সে  (ছালাম) উপজেলার বার্থী ইউনিয়নের দক্ষিণ ধানডোবা গ্রামের মৃত  মিলন হাওলাদারের ছেলে।
গৌরনদী হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক মোঃ মামুন জানান, মোঃ ছালাম হাওলাদার উপজেলার তাঁরাকুপি গ্রামে তার শ^শুর বাড়ি বেড়াতে যান। গতকাল  শুক্রবার দুপুর ১ ১২টার দিকে তিনি জুম্মা’র নামাজ আদায় করতে পাশর্^বর্তী তাঁরাকুপি-কটকস্থল কেন্দ্রীয় জামে মসজিদে রওনা দেয়। মসজিদে যাওয়ার জন্য মহাসড়ক পারাপারের সময় দ্রুত গতিতে আসা একটি মোটর সাইকেলে ছালামকে সজোরে ধাক্কা দেয়। গুরুতর আাহত অবস্থায় প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পওে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সাড়ে ৪টার দিকে সে মারা যায়।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৭:০৬ ● ১৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ