গলাচিপায় ঠিকাদারকে মারধরে মামলা!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় ঠিকাদারকে মারধরে মামলা!
শুক্রবার ● ১৭ জুন ২০২২


গলাচিপায় ঠিকাদারকে মারধরে মামলা!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় ঠিকাদার মো. আবু তালেব সরদার (৪৬) কে মারধর করায় আদালতে ১৩জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার ঠিকাদার মো. আবু তালেব সরদার বাদী হয়ে গলাচিপা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন। যার মামলা নম্বর সি,আর ২২৫/২০২২।
আসামীরা হলেন আনোয়ার চৌকিদার, মো. জাহাঙ্গীর তালুকদার, বাহাদুর তালুকদার, জাকির চৌকিদার, মামুন তালুকদার, আমির তালুকদার, আবুল হোসেন তালুকদার, জসিম তালুকদার, বশার তালুকদার, রাশেদুল তালুকদার, মিলন তালুকদার, সুমন তালুকদার এবং নাসির তালুকদার। গলাচিপা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মামলাটি আমলে নিয়ে পটুয়াখালী পুলিশ ব্যুরোকে ঘটনাস্থল পরিদর্শন করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন।
মামলা সূত্রে ও মামলার বাদী আবু তালেব সরদার জানান, আমি একজন লাইসেন্সধারী ১ম শ্রেণির ঠিকাদার। আমার প্রতিষ্ঠানের নাম তামিম এন্টারপ্রাইজ। আমি এলজিইডির মাধ্যমে গোলখালী ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আসছি। অনেক আগে থেকেই আসামীরা আমার কাছে চাঁদা দাবী করে আসছিল। চাঁদা না দিলে কাজ করতে দিবে না। আমি চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে গত ৫ এপ্রিল মঙ্গলবার বিকাল আনুমানিক ৫ টার দিকে আমার বসত বাড়ীর পূর্ব পাশের ওয়াপদার রাস্তার বাহির পাশে ছাড়া বাড়ীর ভিটায় একজোটবদ্ধ হয়ে আমাকে মারধর করে। আসামীরা আমার পকেটে থাকা টাকা পয়সা লুট করে নিয়ে যায়। পরে আমি প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে আদালতে মামলা করি। আসামীরা একজোট বদ্ধ, বেজাহানী প্রকৃতির লোক। এলাকার মানুষ তাদের ভয়ে মুখ খুলতে ভয় পায়। এ বিষয়ে গোলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার বলেন, বিষয় আমি শুনেছি। এলাকার উন্নয়নের সার্থে দু’পক্ষ ডেকে মীমাংসার ব্যবস্থা করব। পটুয়াখালী পুলিশ ব্যুরোর এসআই আবদুল রব জানান, ঘটনাস্থল পরিদর্শন করে প্রতিবেদন দিবেন বলে জানান।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪২:৩০ ● ২২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ