ভান্ডারিয়ায় ধর্ষক শামীমকে গ্রেফতার দাবিতে মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় ধর্ষক শামীমকে গ্রেফতার দাবিতে মানববন্ধন
সোমবার ● ১৩ জুন ২০২২


ভান্ডারিয়ায় ধর্ষক শামীমকে গ্রেফতার দাবিতে মানববন্ধন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায় পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে নবম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।
সোমবার(১৩ জুন)বেলা ১১ টায় ভান্ডারিয়া উপজেলার আতরখালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খলিলুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হারেস, মুক্তিযোদ্ধা মো: সেলিম হোসেন পঞ্চায়েত,সাবেক প্রধান শিক্ষক সুবোধ কুমার, শিক্ষক আমিনুল ইসলাম, রেখা রানী, মোঃ নাছির উদ্দিন, শিক্ষার্থী ফাতেমা আক্তার, মেহেদী হাসান। এসময় বক্তারা অভিযুক্ত ধর্ষক শামীম মৃধার গ্রেফতার ও দ্রুত বিচার দাবী করেন।
উল্লেখ্য গত শনিবার(১১ জুন) আতরখালী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী (১৬) স্কুলের পরীক্ষা দিয়ে দুপুর ৩ টার দিকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত লম্পট শামীম মৃধা প্রকাশ্য দিবালোকে তাকে দেশীয় অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক স্থানীয় আতরখালী গ্রামের নাছির উদ্দিন হাওলাদারের কলা বাগানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় রবিবার(১২ জুন) সন্ধ্যায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, ভূক্তভোগীর মা বাদী হয়ে একটি মামলা করেছেন। স্কুল ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য সোমবার পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। শামীমের বিরুদ্ধে ভান্ডারিয়া ও কাঠালিয়া থানায় ধর্ষন, ধর্ষনের চেষ্টা , চাঁদাবাজী ও মাদকসহ ৮টি মামলা রয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৫:০১ ● ৩৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ