চরফ্যাশনে নিরাপদ মাংস ও দুগ্ধজাত পণ্যের বাজার শীর্ষক সভা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে নিরাপদ মাংস ও দুগ্ধজাত পণ্যের বাজার শীর্ষক সভা
রবিবার ● ২৪ এপ্রিল ২০২২


চরফ্যাশনে নিরাপদ মাংস ও দুগ্ধজাত পণ্যের বাজার শীর্ষক সভা

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) কর্তৃক বাস্তবায়িত নিরাপদ মাংস ও দুগ্ধজাত পণ্যের বাজার উন্নয়ন শীর্ষক ভ্যালু চেইন উপ প্রকল্পের আওতায়“পলিসি উন্নয়ন ও বিদ্যমান পলিসি প্রয়োগ বিষয়ক মাল্টি স্টেক হোল্ডারদের কর্মশাল “ অনুষ্ঠিত হয়েছে।

আন্তর্জাতিক দাতাসংস্থা এর আর্থিক সহযোগীতায় এবং পল্ল¬ী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর আর্থিক ও কারিগরি সহযোগীতায় রবিবার (২৪ এপ্রিল) বিকাল ২ টায় চরফ্যাশন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

কর্মশালার শুরুতে প্রকল্পের মাল্টি স্টেক হোল্ডার প্ল¬াটফর্ম এর সহ-সভাপতি ও এফডিএ -এর সিনিয়র প্রোগ্রাম সমন্বয়কারী শংকর চন্দ্র দেবনাথ শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এর পর প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক জয়দেব মিস্ত্রী প্রকল্পের কার্যক্রম সম্পর্কে একটি উপস্থাপনা প্রদান করেন।

পরবর্তিতে মাল্টি স্টেক হোল্ডার কমিটি (এফডিএ)-এর সভাপতি ও চরফ্যাশন উপজেলার উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মাহফুজার রহমান বক্তব্যে বলেন স্টেক হোল্ডার পর্যায়ে প্রানি সম্পদ উন্নয়নে পলিসি প্রয়োগে আরো বেশি সচেতন হতে হবে প্রকল্পের কার্যক্রমের প্রসংশা করে বলেন এই ধরনের কার্যক্রম পরিবার উন্নয়ন সংস্থা ভবিৎষতে ও চলমান রাখবে বলে তার বিশ্বাস।

 

 

 

এএইচ/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:৫১:০০ ● ৩৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ