গলাচিপায় অটো-বাইক উল্টে আহত-১

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় অটো-বাইক উল্টে আহত-১
শনিবার ● ২৩ এপ্রিল ২০২২


গলাচিপায় অটো-বাইক উল্টে আহত-১

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

পটুয়াখালীর গলাচিপায় অটো-বাইক উল্টে ১জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গুতে রেফার করা হয়েছে। আহত রোগী খোদেজা বেগম হচ্ছেন উপজেলার গোলখালী ইউনিয়নের বদরপূর গ্রামের ১নং ওয়ার্ডের মকবুল খাঁর স্ত্রী।

প্রতক্ষদর্শীরা জানান, বদরপূর ও চরহরিদেব পূর্বরাস্তা খারাপ থাকায় গত বৃহস্পতিবার (১২ এপ্রিল) বিকাল ৫ টার দিকে চরহরিদেবপূর মুন্সিবাড়ির সামনে রাস্তা ভাংগা থাকায় নিয়ন্ত্রন হরিয়ে নদীর কূলে পরে যায়। এতে গুরুত্বর আহত হয় খোদেজা বেগম নামে এক নারী, অটো গাড়িটি মূহূর্তে ভেঙ্গে চুরে যায়। এ বিষয় গাড়ীর মালিক সেলিম হাওলাদার জানান, এনজিও থেকে কিস্তিতে টাকা ছাড়িয়ে কয়েক মাস আগে আমার ছেলে বেল্লাল হাওলাদারের জন্য আমি গাড়ীটি পটুয়াখালী থেকে প্রায় একলক্ষ পঞ্চাশ হাজার টাকায় কিনে আনি। গাড়ীটি দূর্ঘটনায় ভেঙ্গে যাওয়ায় আমি এখন অসহায় হয়ে পরি। তিনি আরও জানান, ঐ দিন তার ছেলে বেল্লাল রোজা রাখার পওে ইফতারী করার জন্য হরিদেবপূর মসজিদে ঢুকে এই সুযোগে তার গাড়ী নিয়ে একই গ্রামের দুই নং ওয়ার্ডের জলিলের ছেলে জাহিদ ঐ গাড়ি নিয়ে যাত্রীদের বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে পথি মধ্যে এ দূর্ঘটনা ঘটে।

সেলিম আরো জানান, তিনি একজন অসহায় দিনমজুর, হরিদেবপূর খেয়া পারাপার করে জীবীকা নির্বাহ করে। এ বিষয়ে সেলিম হাওলাদারের ছেলে বেল্লাল হাং জানান, গাড়িটি আমার ছিলো আমি ইফতারির জন্য মসজিদে ঢুকলে আমাদের একই এলাকার জাহিদ গাড়িটি নিয়ে ৩,৪ জন লোক নিয়ে হরিদেবপূর থেকে চর সূহুরী সাইক্লোন সেন্টারের দিকে রওনা দিলে পথিমধ্যে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে জাহিদের কাছে জানতে চাইলে জাহিদ ঘটনার সত্যতা স্বীকার করেন। আহত খোদেজা বেগমের স্বামী মোঃ মকবুল খান বলেন, তার স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এখন একট ুসুস্থর পথে। ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য দুলাল প্যাদা ঘটনার সত্যতা স্বীকার করেন এবং বলেন বিষয়টি চেয়ারম্যানকে জানানো হয়েছে। গোলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার বলেন, দু পক্ষকে ইউনিয়ন পরিষদে ডেকে মিমাংসার ব্যবস্থা করব। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

এসডি/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:৫৪:৫৪ ● ২৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ