গলাচিপায় গৃহবধু রুমানা হত্যার অভিযোগে গ্রেফতার-৩

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় গৃহবধু রুমানা হত্যার অভিযোগে গ্রেফতার-৩
বুধবার ● ৩০ মার্চ ২০২২


গলাচিপায় গৃহবধু রুমানা হত্যার অভিযোগে গ্রেফতার-৩

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় গৃহবধু রুমানা আক্তারকে (১৯) হত্যার অভিযোগে শ^াশুড়ী ঝরনা বেগম, দেবর টিপু ফেরদাউস এবং ননদ সীমা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। রুমানার মা সাজেদা বেগম দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে পলাতক অবস্থা থেকে তাদের গ্রেপ্তার করে এদিনই আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

অভিযোগে জানা যায়, তিন মাস পূর্বে গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নে ছোটচত্রা গ্রামের বেল্লাল হাওলাদারের সাথে দশমিনা উপজেলার পশ্চিম আলীপুরা গ্রামের বাবুল হাওলাদার ও সাজেদা বেগমের মেয়ে রুমানার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই খুটিনাটি বিষয় নিয়ে পরিবারের প্ররোচনায় রুমানার উপড় শাররিক নির্যাতন চালাত স্বামী বেল্লাল। মঙ্গলবার (২৯ মার্চ) আনুমানিক সন্ধ্যা ৬টায় মুঠোফোনে রুমানার পরিবারকে বেল্লাল জানায় রুমানা অসুস্থ হাসপাতালে ভর্তি এবং দ্রুত হাসপাতালে আসার অনুরোধ জানায়। তারা এসে দেখতে পায় মৃত। স্বামী কিংবা শ^শুর বাড়ির কোন লোকজন সেখানে উপস্থিত নেই। এ ঘটনায় পরদিন বুধবার দুপুরে রুমারার

রুমানার মা সাজেদা বেগম জানান, শ^াসরোধ করে হত্যার পর মৃত রুমানাকে স্বামীসহ শ^শুড় বাড়ীর লোকজন গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক রুমানাকে মৃত ঘোষনার স্বামী বেল্লালসহ তার পরিবারের লোকজন রুমানার লাশ রেখে পালিয়ে যায় তারা। শ^শুড় পরিবারে সকল লোকজন মিলে সুপরিকল্পিতভঅবে হত্যা করেছে, এমন দাবী তার।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার জানান, সংবাদ পেয়ে থানা পুলিশ রুমানার লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে। বুধবার (৩০ মার্চ) দুপুরে রুমানার মা সাজেদা বেগম বাদী হয়ে স্বামী বেল্লাল হাওলাদার, শ^শুড় শহিদুল হাওলাদার, শ^াশুড়ী ঝরনা বেগম, দেবর টিপু ফেরদাউস এবং ননদ সীমা বেগমসহ আরো২/৩জনকে অজ্ঞাত আসামী করে গলাচিপা থানায় অভিযোগ দায়ের করেছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২১:৪৭ ● ১৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ