চরফ্যাশনে ব্যবসায়ীকে প্রাণ নাশের হুমকি!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ব্যবসায়ীকে প্রাণ নাশের হুমকি!
সোমবার ● ২১ মার্চ ২০২২


চরফ্যাশনে ব্যবসায়ীকে প্রাণ নাশের হুমকি!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

বাজারের সরকারি টোল ঘর ও গোসল খানা, টিউবওয়েল এবং শৌচাগার টিনসেট দিয়ে বেড়া তৈরী করে ব্যাক্তি মালিকানায় ব্যবহারের বিরুদ্ধে চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসে আবেদন করে ওই শৌচাগার সর্বসাধারণের জন্য খুলে দেয়া ও জমিজমার বিরোধকে কেন্দ্র করে বাজার ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।
উপজেলার মাদ্রাজ ইউনিয়নের ৮নং ওয়ার্ড চরনাজিম উদ্দিন দাসের হাটে স্থানীয় প্রভাবশালী রাজ্জাক গোলদারের ছেলে জহিরুলের নেতৃত্বে তরিকুল ও শফিকুলসহ ১০-১২জন একত্রিত হয়ে একই এলাকার বাসিন্দা ও চরফ্যাশন সদর শরীফপাড়া বাজারের র‌্যাক্সিন ব্যবসায়ী মো. মামুনের উপর দেশিয় ধারালো অস্ত্র, দা’ ছেনি ও লোহার রড এসএস পাইপ এবং লাঠিঁসোটা নিয়ে অতর্কিত ভাবে হামলা করে।
সোমবার বিকেলে মাদ্রাজ ইউনিয়নের দাসের হাট টোলঘর এলাকায় ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দিতে গিয়ে ভূক্তভোগী ব্যবসায়ী মামুন বলেন, ঘটনার দিন আমি বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীদের সঙ্গে কথা বলছি, এমন সময় দাসের হাট টোল ঘরের সৌচাগার জবর দখল করে রাখা জহিরুল,তরিকুল ও শফিকুলসহ বহিরাগত ১০-১২জন একত্রিত হয়ে আমার উপর হামলা করে। এসময় স্থানীয়দের সহায়তায় আমি ওই হামলা থেকে রক্ষা পাই।
তবে সন্ত্রাসী বাহিনী আমাকে দেশিও অস্ত্র উচিয়ে দেখিয়ে আমাকে সুযোগ পেলে হত্যা করে নদীতে ভাসিয়ে দিবে বলে হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।
এঘটনায় ব্যবসায়ী মামুন চরফ্যাশন থানায় একটি সাধারণ ডায়রি করেন । স্থানীয় প্রত্যক্ষদর্শী মো. লিটন এবং ওই বাজারের ব্যবসায়ী আবুল কালামসহ একাধীক ব্যাক্তি অভিযোগ করে বলেন, বাজারে বকেয়া খাওয়া, লেনদেন সমস্যাসহ বিভিন্ন উসিলায় জহির, তরিকুল ও শফিকুলদের অত্যাচার নির্যাতনে এ বাজারের ব্যবসায়ীরা বাজার ছেড়ে চলে যাওয়ার উপক্রম । ভূক্তভোগী
এলাকাবাসীরা আরো বলেন, বাজারে সরকারি দুইটি টোলঘর, একটি টিউবওয়েল ও টয়লেট গোসল খানা থাকলেও অভিযুক্তরা তা ব্যবসায়ী ও ক্রেতাদের ব্যবহার করতে দিচ্ছে না। ওই টোলঘর সংলগ্ন জলিল গোলদারদের বাড়ি হওয়ার সুযোগে তারা টোলঘর, টিউবওয়েল ও টয়লেট গোসল খানার চারপাশে টিন দিয়ে বেঁড়া দিয়ে আটকিয়ে দিয়ে নিজেরা ব্যবহার করেণ। যার ফলে সরকারের ইজারা বাঁধাগ্রস্থ হবে বলে ওই বাজারের পুরানো ব্যবসায়ীরা জানান।
সরেজমিনে অভিযুক্তদের না পাওয়ায় বক্তব্য জানা যায় নি।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া বলেন, প্রাণ নাশের হুমকির বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রি হয়েছে। ডায়রি-নং ৭২৯। পুলিশ বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪৬:২৯ ● ৪৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ