দুমকিতে কলেজ শিক্ষককে অপহরণচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে কলেজ শিক্ষককে অপহরণচেষ্টার প্রতিবাদে মানববন্ধন
মঙ্গলবার ● ১৫ মার্চ ২০২২


দুমকিতে কলেজ শিক্ষককে অপহরণচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে ফিল্মিস্ট্যাইলে কলেজ শিক্ষিকা অপহরণ ও হত্যাচেষ্টার নিন্দা প্রতিবাদ এবং অপহরণকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) বেলা সাড়ে ১১টায় প্রেসক্লাব চত্ত্বরে উপজেলা কলেজ শিক্ষক সমিতি ও মাধ্যমিক শিক্ষক ফেডাশেন আয়োজিত প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে পটুয়াখালী জেলার কলেজ শিক্ষক সমিতির (বাকসিস’) সভাপতি অধ্যাপক আবদুস সালাম, বাকসিস নেতা অধ্যাপক মিহির কান্তি শীল, অধ্যাপক জাকির হোসেন লিটু, উপজেলা আ’লীগ সভাপতি আবুল কালাম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ফরিদা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।
এল. এ. এম ইউনাইটেড মহিলা কলেজ অধ্যক্ষ কেএম এনায়েতুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ভিকটিমের মেয়ে পরশ মনি, কলেজ শিক্ষার্থী তাহেরা সুলতানা মিম,  শ্রীরামপুর ইউপি সদস্য হুমায়ুন কবির মৃধা, কলেজ শিক্ষক আনিসুর রহমান মিন্টু, এবাদুল হক বাদল, দুমকি একে মডেল মাধ্যমিক বিদ্যালের প্রধান শিক্ষক আলমগীর হোসেন, শিক্ষক ফেডারেশন সভাপতি কাজী মাকসুদুর রহমান, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন  প্রমুখ বক্তৃতা করেন।
বক্তারা কলেজ শিক্ষিকা তাহেরা আলীর হত্যাচেষ্টা ও অপহরণকারীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। সভা থেকে শিক্ষক নেতৃবৃন্দ আগামী ১৭ মার্চের মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে জেলা, বিভাগসহ সারাদেশে দুর্বার আন্দোলনের ঘোষনা দেন।
উল্লেখ্য, গত ১২ মার্চ উপজেলার এলএএম ইউনাইটেড মহিলা কলেজের প্রদর্শক তাহেরা আলী রুমাকে প্রকাশ্যে দিবালোকে তার সাবেক স্বামী সাইফুল্লাহ মানিক ও তার ভাই ডিএমপিতে চাকুরিরত পুলিশ সদস্য আরিফসহ ৭/৮জন সশস্ত্র দুবৃত্ত হত্যার উদ্দেশ্য অপহরণ চেষ্টা করে। জনতার প্রতিরোধের মুখে রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা তাকে (তাহেরা আলী রুমা) দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। এব্যাপারে আহত ভিকটিম তাহেরা আলী বাদি হয়ে অপহরকদের বিরুদ্ধে দুমকি থানায় একটি মামলা দায়ের করলেও ঘটনার ৩দিন অতিবাহিতের পরেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

এমআর

বাংলাদেশ সময়: ২০:৫০:২৮ ● ১৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ