বামনায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেফতার-১

প্রথম পাতা » বরগুনা » বামনায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেফতার-১
রবিবার ● ১৩ মার্চ ২০২২


বামনায় পিটিয়ে হত্যা, গ্রেফতার-১

বামনা(বরগুনা)সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার মধ্যআমতলী গ্রামের মৃত আঃ আজিজের পুত্র আবু সালাম(৬২)কে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের মৃত কদম আলীর পুত্র আব্দুল ওহাব(৫৮)কে রবিবার (১৩ মার্চ) পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করেছে বামনা থানা পুলিশ।
ঘটনাসূত্রে জানাযায়, আবু সালাম ও আব্দুল ওহাব একই বাড়ীর লোক। তাদের মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গত শুক্রবার আবু সালামকে তার ঘরের সামনে বসে আব্দুল ওহাব তার দলবল নিয়ে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। বাড়ীর লোকজন আবু সালামকে মুমূর্ষু অবস্থায় বামনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করেন। বরিশাল শের-ই বাংলা মেডিকেলে চিকিৎসক রোগীর অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। ঢাকা মেডিকেলে চিকিৎসারত অবস্থায় গত শনিবার রাতে আবু সালাম মারা যায়। এ ব্যপারে আবু সালামের ভাই আব্দুল শুকুর বাদী হয়ে বামনা থানায় অভিযোগ দিলে পুলিশ আব্দুল ওহাবকে গ্রেফতার করে।
বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ বশিরুল আলম জানান, হত্যাকারী পালিয়ে যাচ্ছে এই খবর পেয়ে আমুয়া নামক স্থান থেকে আসামী আব্দুল ওহাবকে গ্রেফতার করি এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৬:৪৩ ● ২২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ