গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
শনিবার ● ১২ মার্চ ২০২২


গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কোটালিপাড়ায় কলাবাড়ি ইউনিয়নের ৫টি উচ্চ বিদ্যালয় ও ২টি প্রথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ করেছে সামাজিক সংগঠন “পঞ্চশিখা সমাজসেবা সংঘ”। শনিবার (১২ মার্চ) সকাল ১০টা থেকে ইউনিয়নের এ স্কুলগুলোতে ঘুরে ঘুরে ৩শত পিস খাতা, ৩শত পিস কলম ও ৪শত পিস বই পড়ায় উদ্ধুকরন লিপলেট বিতরন করেন। ইউনিয়নের দরিদ্র শিক্ষার্থীদের পড়াশোনায় উরুদ্ধু করার জন্য এ শিক্ষা উপকরণ বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন কলাবাড়ী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ^াস, ইউপি মহিলা সদস্য লাভলী বাড়ৈ, পঞ্চশিখা সমাজসেবা সংঘের সভাপতি জয় দাস পার্থ, সাধারণ সম্পাদক আকাশ অধিকারী, সহ-সম্পাদক নবীন অধিকারী, পৃষ্ঠপোষক অজয় দাস প্রদিপ, সদস্য বিশ^জিৎ অধিকারী, গোপাল সরকার, অপূর্ব সরকার, লিন্টু বাড়ৈ, পল্লব দাসসহ প্রমুখ।
কলাবাড়ী ইউপি চেয়ারম্যান বিজন বিশ^াস বলেন, পঞ্চশিখা সমাজসেবা সংঘ একটি সামাজিক সংগঠন। এ সংগঠণটি প্রতিবছর বিভন্ন সামাজিক কর্মকান্ডে জরিত থাকে। এরা বিভিন্ন অসহায় ও দরিদ্র জনগনের পাশে থেকে সেবা দান করে আসছে। আজকেও ইউনিয়নের বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষা উপকরন বিতরন করেছে। আমরা পঞ্চশিখা সমাজসেবা সংঘের উজ্জল ভবিষৎ করনা করি।
পঞ্চশিখা সমাজসেবা সংঘের পৃষ্ঠপোষক অজয় দাস প্রদিপ বলেন, আমরা ঈশ^রকে দেখিনি, কিন্তু সমাজের মানুষকে দেখেছি। সমাজ সেবাই ঈশ^র সেবা।
পঞ্চশিখা সমাজসেবা সংঘের সভাপতি জয় দাস পার্থ বলেন, আমরা কেউই কেবল নিজের যোগ্যতায় প্রতিষ্ঠিত হতে পারিনা। আমাদের প্রত্যেকের প্রতিষ্ঠা লাভের পিছনে সমাজই মূখ্য ভুমিকা পালন করে। সুতরাং সমাজের জন্য কাজ করা আমাদের প্রত্যেকের মানবিক আদর্শ হওয়া উচিত।
পঞ্চশিখা সমাজসেবা সংঘের পৃষ্ঠপোষক বিভুতি অধিকারী এই সংঘের সাফল্য কামনা করেন ও বিভিন্ন সময় সহযোতা করে আসছেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১০:১৬ ● ৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ