মঠবাড়িয়ায় ইয়াবায় ফাঁসাতে গিয়ে পিতা পুত্র কারাগারে!

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় ইয়াবায় ফাঁসাতে গিয়ে পিতা পুত্র কারাগারে!
শনিবার ● ১৯ ফেব্রুয়ারী ২০২২


মঠবাড়িয়ায় ইয়াবায় ফাঁসাতে গিয়ে পিতা পুত্র কারাগারে!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় পারিবারিক বিরোধের জেরে এমাদুল হক (৫৫) নামে এক ব্যক্তিকে তারই ছেলে রুবেল (২৭) ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে আটক হয় দুজনই। শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে গ্রেপ্তারকৃত এমাদুল হক ও রুবেলকে আদালতে হাজির করলে বিজ্ঞ আদালতে তাদেরকে পিরোজপুর কারাগারে পাঠানোর আদেশ দেন। এমাদুল হক উপজেলার ধানীসাফা গ্রামের মৃত. নূরুল ইসলাম খানের ছেলে।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যবসায়ী এমাদুল হক খান দ্বিতীয় বিয়ে করে স্ত্রীকে নিয়ে তুষখালী বাজারে চুন্নু মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। এতে ক্ষিপ্ত হয়ে তার প্রথম সংসারের ছেলে রুবেল বৃহস্পতিবার কোন এক সময় এমাদুল হকের মটর সাইকেলে ৪১ পিস ইয়াবা রেখে পুলিশকে সংবাদ দেয়। থানা পুলিশ বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে চুন্নু মিয়ার বাড়ির সামনে থেকে ইয়াবাসহ এমাদুল হককে আটক করে। এদিকে শুক্রবার সকালে তার ছেলে রুবেল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে থানায় গিয়ে এমাদুল হকের পক্ষে সাফাই গেয়ে ছাড়িয়ে নিতে যায়। বিষয়টি পুলিশের কাছে রহস্যজনক মনে হলে ওই মাদক সংবাদদাতার মোবাইল নম্বর ট্রাকিং করলে ছেলে রুবেলের সংশ্লিষ্টতার প্রমান পায়। এসময় রুবেলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে পুলিশের কাছে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে পিতা-পুত্রের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। গ্রেপ্তারকৃতদের শনিবার সকালে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।


আরএইএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৩:১০ ● ৪৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ