আমতলীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১,আহত-২

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১,আহত-২
বৃহস্পতিবার ● ১৭ ফেব্রুয়ারী ২০২২


আমতলীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১,আহত-২

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের মহিষকাটা বাস স্ট্যান্ডে কুয়াকাটাগামী ঈগল পরিবহনের চাপায় ব্যাটারীচালিত অটো গাড়ীর যাত্রী মোঃ ফয়সাল প্যাদা (১৫) নিহত এবং সোবাহান ও বশির মল্লিক গুরুতর আহত হয়েছে। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক বাস চালক আরিফ সওদাগরকে আটক করেছে। এ ঘটনায় আমতলী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে।
জানাগেছে, পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক দিয়ে সোবাহান বৃহস্পতিবার সকালে ব্যাটারীচালিক অটো গাড়ীতে যাত্রী নিয়ে শাখারিয়া যাচ্ছিল। পথিমধ্যে মহিষকাটা বাস স্ট্যান্ডে চট্ট্রগ্রাম থেকে আসা কুয়াকাটাগামী ঈগল পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৬৬২৯) যাত্রীবাহী অটো গাড়ীকে চাপা দেয়। এতে অটোগাড়ী দুমরে মুচরে কিশোর মোঃ ফয়সাল প্যাদা, সোবাহান ও বশির মল্লিক গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এবিএম তানজিরুল ইসলাম কিশোর ফয়সালকে মৃত্যু ঘোষনা করেন এবং অপর দুইজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাস চালক আরিফ সওদাগরকে আটক করে বাসটি জব্দ করেছে। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্য মামলা হয়েছে। বাস চালক আরিফ সওদাগরের বাড়ী ঝালকাঠী জেলার কাঠালিয়া এলাকায়।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এবিএম তানজিরুল ইসলাম বলেন, হাসপাতালে আনার পূর্বে কিশোর ফয়সাল মারা গেছে এবং গুরুতর আহত দুইজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, ঘাতক বাস চালককে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৫৫:০৮ ● ২৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ