চরফ্যাশনে প্রতিপক্ষের হামলায় আহত-৪

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে প্রতিপক্ষের হামলায় আহত-৪
বৃহস্পতিবার ● ২৭ জানুয়ারী ২০২২


চরফ্যাশনে প্রতিপক্ষের হামলায় আহত-৪

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাসন উপজেলার চরকলমি ইউনিয়নে বালির টাকা পরিশোধ করার পর পূনরায় টাকা চেয়ে এক কৃষক পরিবারের উপর বর্বরোচিত হামলা করেছে একই এলাকার জসিম মাতাব্বর ও তার লোকজন। বুধবার চরকলমী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কৃষক নুরুল ইসলামের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। পাঁচবছর আগে নুরুল ইসলাম স্থানীয় জসিম মাতাব্বরের কাছ থেকে নিজের বসতবাড়ি ভরাট করার জন্য ৪ হাজার টাকার বালি ক্রয় করে সে টাকা নুরুল ইসলাম পরিশোধ করে দেয়। তারপরও জসিম মাতাব্বর পূনরায় টাকা চেয়ে এ হামলা করেন। এঘটনায় স্থানীয় কয়েকজনসহ নুরুল ইসলাম তার পরিবারের ৪ জন আহত হয়েছে। আহতরা চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয়রা জানায়, কৃষক নুরুল ইসলাম তার বাড়ি ভরাট করার জন্য ৫বছর আগে জসিম মাতাব্বরের কাছ থেকে ৪হাজার টাকার বালি ক্রয় করে এবং টাকা পরিশোধ করে দেয়। টাকা পরিশোধ করেনি এ কথা বলে প্রতিনিয়ত চাপ সৃষ্টি করতে থাকেন জসিম মাতাব্বর। বুধবার পূর্বপরিকল্পিত ভাবে জসিম মাতাব্বর, মহসিন, লিমন, নুরনবী, নিশাত, সুমনসহ ভাড়াটিয়া কয়েকজনকে নিয়ে কৃষক নুরুল ইসলামের বাড়িতে গিয়ে ঘরে ঢুকে নুরুল ইসলাম তার বৃদ্ধ মা মাসুমা ও ছেলে জসিম এবং নুরুল ইসলামের মেয়ের ঘরের নাতি তরিকুলের উপর হামলা করে। খবর পেয়ে স্থানীয়রা ছুটে আসলে তাদেরকেও মারধর করে। এবং ঘরে থাকা টাকা ও স্বর্নলংকার লুটপাট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়।
নুরুল ইসলামের বৃদ্ব মা মাসুমা কান্নাজড়িত কন্ঠে জনান, সে সকালে তার ছেলে নুরুল ইসলাম ও তার নাতি, নাতনিদের নিয়ে ভাত খাচ্ছেন। এসময় জসিম মাতাব্বর ও তার লোকজন মিলে ঘরে ঢুকে তাকে চর থাপ্পর মারে এবং তার ছেলে নুরুল ইসলাম ও তার নাতি জসিম, তরিকুলকে ঘর থেকে বের করে মারধর করে।
জসিম মাতাব্বরের ভাগিনা নিশাত হামলা করার পর অন্য একজনকে মুঠোফোনে জানায়, নুরুল ইসলামের পরিবারের লোকজনদেরকে পিটাইছি। আগেও পোলাপাইন পাঠাইছি তাদেরকে মারধর করার জন্য। জসিম মাতাব্বর জানান, হামলার ঘটনাটি মিথ্যা।
শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, নুরুল ইসলামের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৭:৩৪ ● ৬৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ