ভান্ডারিয়ায় মায়ের মরদেহ ঘরে রেখে ছেলের পরীক্ষা!

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় মায়ের মরদেহ ঘরে রেখে ছেলের পরীক্ষা!
রবিবার ● ১২ ডিসেম্বর ২০২১


ভান্ডারিয়ায় মায়ের মরদেহ ঘরে রেখে ছেলের পরীক্ষা!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায় মায়ের লাশ বাড়িতে রেখে এইচএসসি’র রসায়ন ২য় পত্রের পরীক্ষায় অংশগ্রহণ করে মোঃ মোস্তাফিজুর রহমান নামে এক শিক্ষার্থী। সে আমান উল্লাহ মহাবিদ্যালয় থেকে এবারের এইচ.এস.সি পরীক্ষায় অংশগ্রহণ করে।

পারিবারিক সূত্রে জানা যায়, নয়াখালী মাটিভাংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গৌরীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের নিবাসী মরহুম বিপ্লব আকন এর স্ত্রী লায়লা জেসমিন মুন্নী(৪০) দীর্ঘদিন দিন দুরারোগ্য ব্যাধি ক্যানসার রোগভুছিলেন। উন্নত চিকিৎসার জন্য ভারতে যাওয়ার সকল প্রস্ততি সম্মন্ন করে রেখেছিলেন তিনি। ছেলের পরীক্ষা শেষে হওয়র পরই তার ভারতে যাওয়ার কথা ছিল। কিন্তু সন্ধ্যায় তার মৃত্যু হয়। তাঁর এই মৃত্যুর খবরে পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে আমান উল্লাহ মহা বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত হয়ে শোকাহত মোস্তাফিজুর কে সান্ত্বনা দেন। সকালে তারা তাকে পরীক্ষা হলে নিয়ে যান। সে তার মায়ের স্বপ্নপূরণের জন্য রবিবারের পরীক্ষায় অংশগ্রহণ করে।

আমান উল্লাহ মহাবিদ্যালয়ের শিক্ষক মাকসুদুর রহমান জানান, মোস্তাফিজ বিজ্ঞাণ শিক্ষা বিভাগের শিক্ষার্থী হিসেবে এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। শনিবার রাতে তার মায়ের মৃত্যু হয়। মায়ের লাশ বাড়িতে রেখেই সে রবিরের পরীক্ষায় অংশ নেয়।
রবিবার দুপুর ২টায় সিকদার হাট মসজিদে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৭:২০ ● ২০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ