মঠবাড়িয়ায় মসজিদের টাকা চাওয়ায় শিক্ষক লাঞ্ছিত

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় মসজিদের টাকা চাওয়ায় শিক্ষক লাঞ্ছিত
বুধবার ● ৮ ডিসেম্বর ২০২১


মঠবাড়িয়ায় মসজিদের টাকা চাওয়ায় শিক্ষক লাঞ্ছিত

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় মসজিদ উন্নয়নের পাওনা টাকা চাওয়ায় স্কুল শিক্ষক আল আমিন খানকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে প্রতিপক্ষ আবুল কালাম ভুট্টো ও তার সহযোগীরা। আহত স্কুল শিক্ষক উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামের আঃ খালেক খানের পুত্র ও বামনার জাফ্রাখালী মাধ্যমিক বিদ্যালয়ের কারিগরি শাখার সহকারী শিক্ষক। আহত স্কুল শিক্ষক স্হানী একটি বেসরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

আহত স্কুল শিক্ষক ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামের মৌলভী হেলাল উদ্দীন খান বাড়ি জামে মসজিদ উন্নয়নের জন্য পিরোজপুর জেলা পরিষদ থেকে এক লাখ টাকা বরাদ্দ দেয়। স্থানীয়রা ওই টাকা দিয়ে মসজিদ সংলগ্ন পুকুরে ঘাটলা নির্মানের জন্য স্কুল শিক্ষক আল আমিন খানকে  সিপিপিসি সভাপতি করে নির্মাণ কাজ শুরু করেন। জেলা পরিষদের বরাদ্দকৃত টাকায় ঘাটলা নির্মাণ কাজ সমাপ্ত না হওয়ায় আবুল কালাম ভুট্টোর কাছে মসজিদ ফান্ডের জমানো টাকা চান। এতে আবুল কালাম প্রথমে টাকা দেওয়ার কথা স্বীকার করলেও পরবর্তীতে আজ-কাল দেব বলে ঘুরাতে থাকে। এনিয়ে মঙ্গলবার স্কুল শিক্ষক আল আমিন খান ও আবুল কালাম ভূট্টোর সাথে কথা কাটাকাটির একপর্যায়ে স্কুল শিক্ষককে ভূট্টো ও তার দুই ছেলে লিয়ান ও রিয়াজ কিল, ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।
ওই এলাকার সাবেক ইউপি সদস্য আঃ মালেক খান জানান, মসজিদ উন্নয়ন খাতের ৫ হাজার টাকা ভূট্টোর কাছে রক্ষিত আছে। উক্ত টাকা চাইতে গেলে সে তার ছেলেদের নিয়ে শিক্ষক আল আমিনের উপর হামলা চালায়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৮:৩৬ ● ৪৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ