শিক্ষকের নামে চুরির অপবাদ-নাজিরপুরে স্কুল শিক্ষার্থীদের প্রতিবাদ মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » শিক্ষকের নামে চুরির অপবাদ-নাজিরপুরে স্কুল শিক্ষার্থীদের প্রতিবাদ মানববন্ধন
মঙ্গলবার ● ২৬ অক্টোবর ২০২১


নাজিরপুরে স্কুল শিক্ষার্থীদের প্রতিবাদ মানববন্ধন

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের প্রতিবাদে শিক্ষার্থীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬অক্টোবর) ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত উপজেলার মুগারঝোর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে বৈঠাকাটা- নাজিরপুর সড়কে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানা গেছে, উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের কলাদোয়ানিয়া গ্রামের স্কুল শিক্ষক মো. শামসুল হকের বিরুদ্ধে মসজিদের রাস্তার ইট চুরির অভিযোগ করে একই গ্রামের পার্শ্ববর্তী মো. হাছান মুরতাজা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। গত ১৬ অক্টোবর স্থাণীয় বৈঠাকাটা পুলিশ তদন্ত কেন্দ্রে দায়ের হওয়া ওই অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে এতে বক্তব্য রাখেন ওই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মো. আহাদুল ইসলাম, মো. রেজবী ইসলাম, মো. আরিফুল ইসলাম, প্রাক্তন ছাত্র মো. ওবায়দুল ইসলাম, মো. জোবায়ের আহম্মেদ সোহেল প্রমুখ।
এ সময় শিক্ষার্থীরা বলেন, পারিবারিক কলহের জেরে তাদের সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ওই অভিযোগটি দায়ের করা হয়েছে। ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. হাসানাত ডালিম জানান, স্কুল শিক্ষক শামসুল হক ও অভিযোগকারী হাসান মুরতাজা একই এলাকার পাশাপাশি বাড়ি। তাদের সাথে অনেক আগে থেকে পারিবারিক বিরোধ রয়েছে।
এর জেরে ওই শিক্ষকের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের এলজিএসপির বরাদ্দকৃত অর্থে তৈরী মসজিদের রাস্তার ইট চুরির অভিযোগ দেয়া হয়েছে। আসলে ওই রাস্তায় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কোন ইট দেয়া হয় নি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৭:৫১ ● ৩১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ