গৌরনদীতে আ’লীগনেতার বাড়িতে হামলা, আহত-১০

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে আ’লীগনেতার বাড়িতে হামলা, আহত-১০
শুক্রবার ● ২২ অক্টোবর ২০২১


 গৌরনদীতে আ’লীগনেতার বাড়িতে হামলা, আহত-১০

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

পূর্ব শত্রুতার জেরধরে বরিশালের গৌরনদীতে মেয়ের বিয়েতে বাঁধা প্রদানের জন্য আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে প্রতিপক্ষের লোকজনে। এসময় উভয়পক্ষের হামলা ও সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে।  এ সময় একটি রান্না ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
শুক্রবার (২২ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভুরঘাটা গ্রামে বাবুল বেপারীর বাড়িতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত  অবস্থায়  ফরিদ বেপারী, তার ভাই ফারুক বেপারী, বাবা মোকসেদ বেপারী, মা নাছিমা বেগম, বাবুলের ভাবি শিক্ষিকা আছমা বেগম, প্রতিবেশী আঃ ছামাদকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও বাবুলের ভাতিজা জিলকদ বেপারীকে পাশ্ববর্তী কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আ’লীগ নেতা ও কনের বাবা বাবুল বেপারী জানান, শুক্রবার দুপুরে তার মেয়ের বিয়ের জন্য বাড়িতে মেহমান আসার কথাছিলো। এ খবর পেয়ে বিয়ের অনুষ্ঠান পন্ড করার জন্য প্রতিপক্ষ একই বংশের চাচাতো ভাই যুবলীগ নেতা ফরিদ বেপারীর নেতৃত্বে ১০/১৫ জনে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শুক্রবার দুপুর ১২টার দিকে তার (বাবুল) বাড়িতে অতর্কিতে হামলা চালিয়ে রান্না ঘরে অগ্নিসংযোগ, আসবাবপত্র ভাংচুর ও ৫ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে।
এ সময় হামলার ঘটনার প্রতিবাদ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হামলাকারীরা তার (বাবুল) বাড়ি থেকে একটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।  তিনি আরও জানান, সদ্য ইউপি নির্বাচনে তিনি ইউপি সদস্য প্রার্থী ছিলেন। ওইসময় একই বংশের চাচাতো ভাই ফরিদ বেপারী অন্য প্রার্থীকে সমর্থন করায় তিনি পরাজিত হন। এনিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছে।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুত্বর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৮:৩০ ● ১১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ