দুমকিতে পিলার সদৃশ্যবস্তসহ আটক-৪

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে পিলার সদৃশ্যবস্তসহ আটক-৪
বৃহস্পতিবার ● ৩০ সেপ্টেম্বর ২০২১


দুমকিতে পিলার সদৃশ্যবস্তসহ আটক-৪

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে পিলার সদৃশ্যবস্তুসহ ৪জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টায় উপজেলার মুরাদিয়া ইউনিয়নের উত্তর মুরাদিয়া গ্রামের জনৈক আ: ছত্তার ওরফে জীন ছত্তারের পাকেরঘর থেকে লোহায় সিমেন্টের প্রলেপযুক্ত একটি পিলার সদৃশ্যবস্তটি উদ্ধার করা হয়। এ পিলার ব্যবসায় জড়িত সন্দেহে আ: ছত্তার (৫৫)সহ ৪ব্যক্তিকে আটক করা হয়। অপর ধৃতরা হচ্ছে, ফরিদপুরের মুন্সিকান্দির মৃত হালিম মুন্সীর ছেলে জামাল হোসেন ইদ্রিস মুন্সী (৫০), চন্দ্রপাড়ার শুকুর সর্দারের ছেলে জলিল সর্দার (৪২) ও স্থানীয় চৌকিদার মো: নুরুল ইসলাম।
পুলিশ সূত্র জানায়,  বুধবার গভীর রাতে উপজেলার উত্তর মুরাদিয়া আমির হোসেনের রাস্তার মাথা এলাকায় জনৈক আ: ছত্তার ওরফে জীন ছত্তারের বাড়িতে পিলার পাচারকারি চক্রের লেনদেনের গোপন বৈঠকের সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ পিলার সদৃশ্যবস্তসহ আ: ছত্তার ওরফে জীন ছত্তার (৫৫), জামাল হোসেন (৪৫), জহির সর্দার (৪২), চৌকিদার নুরুল ইসলাম (৫০)কে আটক করা হয়। এব্যাপারে পুরাকৃতি আইন ১৯৬৮এর ১৯/২০/২৩ধারায় ধৃত জীন ছত্তার (৫৫), জামাল হোসেন (৪৫), জহির সর্দার (৪২) এর বিরুদ্ধে দুমকি থানা একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং ৯ তারিখ-৩০সেপ্টেম্বও,২০২১। জিজ্ঞাসাবাদে নির্দোষ প্রমানে গ্রাম পুলিশ নুরুল ইসলামকে ছেড়ে দেয়া হয়।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: আবদুস সালাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান, পুরাকৃতি আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতারকৃত ৩আসামীকে আগামীকাল শুক্রবার কোর্টে চালান দেয়া হবে।

এমআর

বাংলাদেশ সময়: ১৮:২৮:২০ ● ৩০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ