আমতলীতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
রবিবার ● ২৬ সেপ্টেম্বর ২০২১


আমতলীতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

তিন মাসের সাজাপ্রাপ্ত আসামী মোঃ হেলাল বাওয়ালীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে আমতলী উপজেলার সোনাখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিবার (২৬ সেপ্টেম্বর) আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, উপজেলার সোনাখালী গ্রামের সুলতান বাওয়ালীর ছেলে হেলাল বাওয়ালী ২০১৬ সালে ঢাকার কেরানীগঞ্জ এলাকার দুলাল মিয়ার ইটভাটায় কাজ করে আসছে। তিনি ওই ইটভাটা থেকে ১২ লক্ষ টাকা আত্মসাৎ করে পালিয়ে আসে। এ ঘটনায় ইটভাটার মালিক মোঃ দুলাল মিয়া ঢাকা মেট্রোপলিটন যুগ্ম দায়রা জজ ৫ আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় হেলাল আদালতে উপস্থিত হয়নি। ২০১৮ সালে আদালতের বিচারক তার অনুপস্থিতে তিন মাসের সাজা ও ১২ লক্ষ টাকা জরিমানার আদেশ দেন। দীর্ঘদিন পলাতক থাকায় আদালতের বিচারক তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন। শনিবার রাতে আমতলী থানা পুলিশ অভিযান চালিয়ে হেলাল বাওয়ালীতে সোনাখালীর তার গ্রামের বাড়ী থেকে গ্রেফতার করা হয়। রবিবার পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, তিন মাসের সাজাপ্রাপ্ত আসামী হেলাল বাওয়ালীতে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৩:৩৪ ● ২৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ