নাজিরপুরে কলেজে নিয়োগ বাণিজ্যে মামলা!

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে কলেজে নিয়োগ বাণিজ্যে মামলা!
বৃহস্পতিবার ● ২৩ সেপ্টেম্বর ২০২১


নাজিরপুরে কলেজে নিয়োগ বাণিজ্যে মামলা!

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুর উপজেলার গাওখালী স্কুল এন্ড কলেজে বিভিন্ন পদে নিয়োগ বাণিজ্যের অভিযোগে আদালতে মামলা দায়ের করা  হয়েছে। ওই নিয়োগে পদ বঞ্চিত প্রার্থী স্থানীয় সুমন বড়াল ও নাঈম সরদার বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।
মঙ্গলবার পিরোজপুর আদালতে দায়ের হওয়া ওই মামলায় কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি সুখরঞ্জন বেপারী, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জাফর বাহাদুর, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ সহ ১৬ জনকে অভিযুক্ত করে  মামলাটি দায়ের করা হয়েছে। এতে ওই নিয়োগে অনিয়ম, দুর্নীতি ও বাণিজ্যের অভিযোগ করা হয়েছে।
উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর ওই প্রতিষ্ঠানে দুই জন কর্মচারী ও এর আগে ল্যাব সহকারী সহ ৫টি পদে নিয়োগ দেয়া হয়। ওই নিয়োগে কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে ঘুষ ও দুর্নীতির অভিযোগ উঠে। এ ঘটনায় একাধীকবার ওই কলেজের শিক্ষার্থী, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্যসহ স্থানীয়রা মানববন্ধন সহ শিক্ষার্থীরা ক্লাস করেন। এ ব্যাপারে জানতে ম্যানেজিং কমিটির সভাপতি সুখরঞ্জন ব্যাপারীর সাথে  মুঠোফোনে কথা হলে তিনি অনিয়ম ও দুর্ণীতির সকল অভিযোগ অস্বীকার করেন।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৮:১৫ ● ২৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ