কলাপাড়ায় যুবলীগ নেতা ভিপি জিয়া গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় যুবলীগ নেতা ভিপি জিয়া গ্রেফতার
মঙ্গলবার ● ১৭ আগস্ট ২০২১


জিয়াউর রহমান ওরফে ভিপি জিয়া… ফাইল ছবি

কলাপাড়া সাগরকন্যা অফিস॥
কলাপাড়া পৌর যুবলীগের সাবেক সভাপতি এবং মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মোঃ জিয়াউর রহমান (ভিপি জিয়া)কে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাত চারটায় কলাপাড়া থানা পুলিশ বালিয়াতলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ গ্রাম থেকে তাঁকে গ্রেফতার করে।

স্থানীয় ও কলাপাড়া থানা সূত্রে জানা যায়, ভিপি জিয়া পূর্ব মিঠাগঞ্জ গ্রামের নুর ইসলাম বয়াতীর বাড়িতে গিয়ে গত ১৩ জুলাই হামলা চালিয়ে নুর ইসলাম বয়াতীকে মারধর করে জখম করেন। এসময় নুর ইসলাম বয়াতীকে রক্ষা করতে গেলে তাঁর ছোট ভাই নুর হোসাইনসহ নিকটাত্মীয় আরো ৮/১০ জনকে হামলা চালিয়ে আহত করা হয়। ওই সন্ত্রাসী হামলার ঘটনায় গত ৪ আগস্ট ভিপি জিয়াকে প্রধান আসামী করে কলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়। এ মামলার বাদি নুর ইসলাম বয়াতী। ওই মামলায় ভিপি জিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে ভিপি জিয়ার বিরুদ্ধে নুর ইসলাম বয়াতীর ছোট ভাই মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো: নুর হোসাইন স্বরাষ্ট্র মন্ত্রীসহ বিভিন্ন আইনশৃংখলা বাহিনীর দপ্তরে লিখিত অভিযোগে ভিপি জিয়ার অনৈতিক কর্মকান্ড থেকে মিঠাগঞ্জ ইউনিয়নের বাসিন্দাদের রক্ষার জন্য আবেদন জানিয়েছেন। কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো: আসাদুর রহমান সাংবাদিকদের জানান, মঙ্গলবার ভিপি জিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

বাংলাদেশ সময়: ১৫:১৯:৪৮ ● ৫২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ