গাজাসহ যুবক এবং কলাপাড়ার স্বেচ্ছাসেবক দলের নেতা হিরোইনসহ গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » গাজাসহ যুবক এবং কলাপাড়ার স্বেচ্ছাসেবক দলের নেতা হিরোইনসহ গ্রেফতার
সোমবার ● ১৬ আগস্ট ২০২১


হিরোইনসহ বাদল মৃধা (বামে) এবং গাজাসহ গ্রেফতার হওয়া আশিক।

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
পৃথক অভিযানে কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাদক সম্রাট মোঃ জাকির হোসেন বাদল মৃধা ও তারিকাটা গ্রামের মেহেদী হাসান আশিককে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ। রবিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। সোমবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকদল আহবায়ক মোঃ জাকির হোসেন বাদল মৃধা দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। রবিবার রাতে বাদল আমতলী উপজেলার ডাক্তারবাড়ী স্ট্যান্ডে হিরোইন বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই শুভ বাড়ৈ অভিযান চালিয়ে আমতলী-পটুয়াখালী সড়কের ওই স্ট্যান্ড থেকে হিরোইনসহ তাকে গ্রেফতার করে। এ সময় তার দেহ তল্লাশী করে ২৫ গ্রাম হিরোইন জব্দ করা হয়। তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেনের ঘনিষ্ঠ সহচর। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডসহ একাধিক অভিযোগ রয়েছে। সেনা সমর্থিত সরকারের আমলে তিনি তালিকাভুক্ত সন্ত্রাসী বলে জানান স্থানীয়রা।
এছাড়া আমতলী থানার এসআই মোঃ শহীদুল আলম তারিকাটা গ্রামে অভিযান চালিয়ে গাঁজা বিক্রিরত অবস্থায় মেহেদী হাসান আশিককে গ্রেফতার করেছে। তার শরীর তল্লাশী করে ১১ গ্রাম গাজা জব্দ করা হয়। গ্রেফতারকৃত দু’জনের বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। পুলিশ  সোমবার দু’জনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

এইচএকে/এনবি

বাংলাদেশ সময়: ১৭:৪৪:০৯ ● ২৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ