গলাচিপায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রীর ভাইকে মারধর!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রীর ভাইকে মারধর!
শনিবার ● ৩১ জুলাই ২০২১


গলাচিপায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রীর ভাইকে মারধর!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

পটুয়াখালীর গলাচিপায় এক স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার ভাই মো. শামিমকে (২৩) মারধর করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার উত্তর চরখালী গ্রামে। এ ঘটনায় স্কুলছাত্রী মানসুরার বাবা মো. বশির ফকির (৫০) শুক্রবার সন্ধ্যায় আরিফ ফকির (২২), মোহন ফকির (৫৫), শাখাওয়াত ফকির (২২) ও শাহজালাল ফকিরের (৫৮) বিরুদ্ধে গলাচিপা থানায় অভিযোগ করেছেন। অভিযুক্তরা একই বাড়ির লোকজন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর চরখালী গ্রামের বশির ফকিরের মেয়ে ও উত্তর চরখালী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মানসুরাকে উত্যক্তের প্রতিবাদ করায় তার ভাই শামিমকে একই বাড়ির অভিযুক্তরা দেখে নেয়ার হুমকি দেয়। গত বৃহস্পতিবার শামিম মানসুরার স্কুলের অ্যাসাইনমেন্টের পেপার জমা দিতে গেলে উত্তর চরখালী মাধ্যমিক বিদ্যালয়ের উত্তর পাশে সড়কে পৌঁছলে তাকে আরিফ, মোহন, শাখাওয়াত ও শাহজালাল এলোপাথারী মারধর করে। এতে শামিমের শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম হয়। শামিমের ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে পড়লে মারধরকারীরা তাকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।
এ ব্যাপারে বশির ফকির বলেন, ‘আমার মেয়েকে আরিফ প্রায়ই উত্ত্যক্ত করত। আমার ছেলে শামিম এর প্রতিবাদ করায় ওরা তাকে মেরেছে। আমি প্রশাসনের কাছে ওদের বিচার চাই।’
এ বিষয়ে অভিযুক্ত মোহন ফকিরের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘শুনছি পরশু (বৃহস্পতিবার) আমার ছেলে আরিফের সাথে শামিমের একটি ঝামেলা হইছে। কি লইয়া ঝামেলা হইছে তা আমি জানি না।’
এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, দুই পরিবারের মধ্যে আগে থেকেই জমিজমা নিয়ে বিরোধ চলছিল। আজ (শনিবার) এসআই কবির ঘটনাস্থলে তদন্তে যাবেন। তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৫:৩৯ ● ২২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ