কলাপাড়ায় কৃষিবিদ আবদুল মান্নানকে রিপোর্টার্স ইউনিটির সম্মাননা প্রদান

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় কৃষিবিদ আবদুল মান্নানকে রিপোর্টার্স ইউনিটির সম্মাননা প্রদান
বুধবার ● ৩০ জুন ২০২১


কলাপাড়ায় কৃষিবিদ আবদুল মান্নানকে রিপোর্টার্স ইউনিটির সম্মাননা প্রদান

কলাপাড়া(পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কলাপাড়ায় কৃষিবিদ আবদুল মান্নান কৃষি উন্নয়নে বিশেষ অবদান রাখায় সম্মাননা ক্রেস্ট প্রদান করেছে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি পরিবার। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় কলাপাড়া রিপোর্টার্স উইনিটির আয়োজনে ইউনিটির মিলানায়তনে এ সসম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় দীপ্ত টিভি পটুয়াখালী জেলা প্রতিনিধি ফরাজী মো: ইমরান-এর সঞ্চালনায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাহিদ রিপন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো: ফরিদ উদ্দিন বিপু, কুয়াকাটা প্রেসক্লাব সাবেক সভাতি মিজানুর রমান বুলেট, প্রচার ও প্রকাশনা সস্পাদক রাসেল কবির মুরাদ, দৈনিক দেশ প্রত্রিকার কলাপাড়া প্রতিনিধি গনেশ চন্দ্র হাওলাদার, কলাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরাম এর সভাপতি সাইফুল ইসলাম রয়েল প্রমূখ। এসয়ময় রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আবদুল মান্নান কলাপাড়া উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে যোগদানের পর কলাপাড়ায় কৃষিবিভাগের অসংখ্য পতিত জমি উদ্ধার করে কৃষিকাজে লাগিয়েছেন এবং আরো অনেক অবৈধ দখলে থাকা কৃষিজমি উদ্ধার প্রক্রিয়াধীন রয়েছে, কৃষিবিদ আবদুল মান্নান কলাপাড়ায় পুরোনো পদ্ধতির কৃষি ব্যবস্থা পরিবর্তন করে আধুনিকায়নে বিশেষ অবদান রাখেন, এছাড়াও কৃষকদের বিনামূল্যে  সার, কীটনাশক ঔষধ ও পরিবেশ বান্ধব কৃষি কাজ করার লক্ষে উদ্বুদ্ধকরণ এবং পতিত জমিতে কৃষিকাজ উন্নতমানের চাষাবাদে কলাপাড়ায় তিনি উল্লেখযোগ্য অবদান রাখেন।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৪:২৪ ● ১০১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ