বাবুগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী মাসুম মৃধা

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী মাসুম মৃধা
মঙ্গলবার ● ১৫ জুন ২০২১


বাবুগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী মাসুম মৃধা

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী (আনারস প্রতীক) ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবুব আলম মাসুম মৃধা সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। মঙ্গলবার (১৫ জুন) দুপুর দুইটায় নিজ বাস ভবনে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষনা দেন।
তিনি বলেন আমি যেহেতু সংগঠনের সঙ্গে জড়িত সে কারনেই আমার এ নির্বাচন থেকে সরে দাঁড়ানো সমিচিন মনে করি। এ কারনেই জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের সঙ্গে আলোচনা করেই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত গ্রহণ করি। পাশাপাশি দলীয় মনোনয়ন ও নৌকার পক্ষে পূর্বের ন্যায় আমার সমর্থন ব্যাক্ত করছি।
পরিশেষে সকল আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে প্রচারে অংশগ্রহণ করার জন্য আহবান জানাচ্ছি”।
কবে থেকে নৌকার প্রচারনায় নামবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি মানুষিক ভাবে বিপর্যস্ত ও শারীরিক ভাবে অসুস্থ। একটু সুস্থ হলে অচিরেই নৌকার প্রচারে নামবো।
উল্লেখ্য তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী মনোনয়ন চেয়ে আবেদন করেন। মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে আসেন।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:২২:০১ ● ৭৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ