আমতলীতে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত-৯

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত-৯
মঙ্গলবার ● ১৫ জুন ২০২১


আমতলীতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত-৯

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনা আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের আওয়ামীলীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোঃ আসাদুর রহমান আসাদ মৃধা ও তার সমর্থকদের উপরে আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়েছে। আহতদের বরিশাল শেবাচিম ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে সোমবার রাত ১১ টার দিকে খেকুয়ানী বাজারে।
জানাগেছে, উপজেলার গুলিশাখালী ইউনিয়নের আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী মোঃ আসাদুর রহমান আসাদ মৃধা সোমবার রাত সাড়ে ১০ টায় দিকে আমতলী থেকে ৫ টি মোটর সাইকেলে গ্রামের বাড়ী বাজারখালী যাচ্ছিল। পথিমধ্যে খেকুয়ানী বাজারে পৌছা মাত্রই আওয়ামীলীগ প্রার্থী অ্যাডভোকেট মোঃ মনিরুল ইসলাম মনির সমর্থক শাহীন হাজী, বাদল গাজী, মামুন মৃধা, রিফাত, নাঈম ও জামালের নেতৃত্বে ৪০-৫০ জন সমর্থক এলোপাথারী রড, চাপাতি ও হাতুড়ি দিয়ে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের উপর হামলা চালায় এমন অভিযোগ আসাদ মৃধার। এ সময় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা তাদের প্রতিহতের চেষ্টা করে। এতে দু’পক্ষের সংঘর্ষে ৯ জন আহত হয়। গুরুতর আহত জাহিদুল ইসলামকে বরিশাল শেবাচিম হাসপাতালে, সাইদুল চৌকিদার, কুলসুম, মাহতাব ও কাওসারকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে এবং রুবেল, বেল্লাল হোসেন ও বাদল গাজীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর আহত আরিফকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
বিদ্রোহী প্রার্থী মোঃ আসাদুর রহমান আসাদ মৃধা বলেন, আমতলী থেকে আসার পথে আওয়ামীলীগ প্রার্থী মনিরুল ইসলামের সমর্থকরা আমার ও আমার সমর্থকদের উপর অতর্কিতভাবে হামলা চালিয়েছে। এতে আমার ৭ সমর্থক আহত হয়েছে।
আওয়ামীলীগ প্রার্থী অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির বলেন, বিদ্রোহী প্রার্থী আসাদের সমর্থকরা আমার সমর্থকের উপর হামলা চালিয়েছে। এতে আমার ২ কর্মী আহত হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মোশের্^দ আলম বলেন, আহত জাহিদুল, সাইদুল, মাহতাব ও কাওসারকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৭:১৩ ● ১৩১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ