গৌরনদীতে কলেজ ছাত্রীর বস্তাবন্ধি লাশ উদ্ধার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে কলেজ ছাত্রীর বস্তাবন্ধি লাশ উদ্ধার
বুধবার ● ২ জুন ২০২১


গৌরনদীতে কলেজ ছাত্রীর বস্তাবন্ধি লাশ উদ্ধার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

নানা নাটকীয়তার পর অবশেষে ধানক্ষেত থেকে নিখোঁজের ১০ দিন পর বস্তাবন্ধি অবস্থায় উদ্ধার করা হয়েছে কলেজ ছাত্রী নাজনিন আক্তারের লাশ। বুধবার (২ জুন) দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের হরহর গ্রামের ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, বগুড়া জাহাঙ্গীরাবাদ সেনানিবাসের পরিচ্ছন্নতা কর্মী সাকিব হোসেন হাওলাদার তার স্ত্রী নাজনীন আক্তারকে বিগত ২৪ মে গৌরনদীতে বেড়াতে নিয়ে এসে হত্যার পর লাশ গুম করে। পরবর্তীতে স্ত্রী হত্যার দায় স্বীকার করার পর পুলিশ মঙ্গলবার দিনভর বিভিন্ন স্থানে লাশ উদ্ধারের অভিযান চালিয়ে ব্যর্থ হয়। বুধবার সকালে উপজেলার হরহর গ্রামের ট্রাক্টর চালক দুখু হাওলাদার জমি চাষ করতে গিয়ে ধানক্ষেতের মধ্যে বস্তাবন্ধি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। আটককৃত সাকিব বরিশালের বাবুগঞ্জ উপজেলার চরজাহাপুর গ্রামের আব্দুল করিমের পুত্র।
উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সূত্রধরে গত ৬ মাস পূর্বে বগুড়া সদর উপজেলার সাবগ্রাম এলাকার আব্দুল লতিফ প্রমানিকের একাদশ শ্রেণী পড়–য়া কন্যা নাজনিন আক্তারের সাথে বিয়ে হয় বরিশালের বাবুগঞ্জ উপজেলার নতুন চরজাহাপুর গ্রামের আব্দুল করিম হাওলাদারের পুত্র ও বগুড়া জাহাঙ্গীরাবাদ সেনানিবাসের ঝাড়–দার সাকিব হাওলাদারের।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৫:০৭ ● ৯০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ