চরফ্যাশনে মরামুরগী ড্রেসিংকালে যুবক আটক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে মরামুরগী ড্রেসিংকালে যুবক আটক
রবিবার ● ২৩ মে ২০২১


চরফ্যাশনে মরামুরগী ড্রেসিংকালে যুবক আটক

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে প্রায় তিনশতাধিক মরা বয়লার মুরগি ড্রেসিং করার সময় মো. রাসেল নামের এক যুবককে আটক করেছে স্থানীয়রা। আটক রাসেলের বাড়ি উপজেলার আবুবকরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে। সে আবুবকরপুরের একটি পোল্ট্রি ফার্মের কর্মচারী-কাম পরিবহনকারী।
শনিবার রাত ১০ টার দিকে চরফ্যাশন বাজারের মাংস পট্টির মিরাজের মুরগীর দোকানে মরা মুরগী ড্রেসিং করার সময় তাকে আটক করা হয়।
পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটক রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চরফ্যাশন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস।
চরফ্যাশন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস জানান, রাতে আবুবকরপুর ইউনিয়নের একটি পোল্ট্রি ফার্ম থেকে পাঁচটি বস্তায় ভরে তিনশত মরা বয়লার মুরগী রিকশায় করে পূর্ব বাজারে নিয়ে আসা হয় এবং মুরগী গুলো সেখানকার মিরাজের দোকানে ড্রেসিং করার সময় স্থানীয়রা টের পেয়ে তাকে আটকে রেখে আমাদেরকে খবর দেয়। পরে আমরা এসে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার আইনে কর্মচারী রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদন্ড দেয়া হয়। তবে আমাদের উপস্থিতি টের পেয়ে দোকানের মালিক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।
তিনি আরো জানান, মরা মুরগিগুলো চুক্তিকৃত চরফ্যাশন বাজারের একটি হোটেলে দেয়ার কথা ছিল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মোঃ মোরশেদ, পৌর ০৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আখতারুল আলম সামু।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩২:৪৭ ● ৯২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ