বাবুগঞ্জে মেম্বার প্রার্থী জসিমের কুকীর্তি ফাঁস

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে মেম্বার প্রার্থী জসিমের কুকীর্তি ফাঁস
শুক্রবার ● ৭ মে ২০২১


বাবুগঞ্জে মেম্বার প্রার্থী জসিমের কুকীর্তি ফাঁস

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

ইউপি নির্বাচনী তফসিল ঘোষনার পর থেকেই আলোচনায় রয়েছে বরিশাল জেলার বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জনগনের সেবক হতে চাওয়া মেম্বার প্রার্থীরা। নতুন করে সাম্প্রতিক এক প্রবাসি মেম্বার প্রার্থীর বিভিন্ন কূ-কৃর্তি ফাঁস হতে থাকলে পূনরায় ওয়ার্ডটি আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

 মেম্বার প্রার্থীদের মধ্যে নতুন মূখ জসিম উদ্দিন (মোরগ) প্রতিক নিয়ে  মাঠে নেমে বেশ সারাও ফেলেছিলো। কিন্তু বেশ কিছু দিনযাবৎ  তার মুখোশের আড়ালে থাকা চেহারাটা সামনে চলে আসে সামাজিক যোগাযোগ মাধ্যমের সহযোগীতায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে জসিম উদ্দিনের জুয়া খেলার ছবি ও ইয়াবা ট্যাবলেট সেবনের ছবি প্রকাশ পেলে সমালোচনার ঝড় উঠে। তিনি তার নির্বাচনী পোষ্টারে হজ¦ না করেও আলহাজ¦ জসিম উদ্দিন লিখে প্রচার করায় ধর্মপ্রান মুসুল্লিদের সমালোচনার পাত্রে পরিনত হয়েছেন। মিডিয়া পাড়ায় চলে আসা একটি জুয়া খেলার ভিডিওতে দেখা গেছে জসিম উদ্দিন টাকার লেনদেন করছে ও জুয়া খেলায় অংশ গ্রহন করছে।
জানাযায়, প্রায় একযুগের বেশি সময় সৌদি প্রবাসে কাটিয়ে দেশে এসে ইউপি সদস্য পদে প্রার্থীতা করার ঘোষনা দেয় জসিম উদ্দিন। সৌদি থেকে এসে সাধারণ মানুষের চোখে ধুলো দিয়ে জসিম উদ্দিন জনসেবায় নামে। সম্প্রতিক তার মুখোশ উন্মোচন হলে এলাকায় সাধারণ মানুষ তার দিক থেকে মুখ ফিরিয়ে নিতে শুরু করেছে।
জসিম উদ্দিন বলেন, আমার জুয়া খেলার ভিডিও ও ইয়াবা সেবনের ছবি ফটোসপের কারসাজি। আমি এ ব্যাপারে উর্দ্ধতন মহলে জানিয়েছি আমি। আমার জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে একটি মহল এসব অপপ্রচার করছে।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৩:১৫ ● ৩৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ