বামনায় স্বতন্ত্র প্রার্থীর অফিস থেকে ককটেল নিক্ষেপ, গ্রেফতার-১৮

প্রথম পাতা » বরগুনা » বামনায় স্বতন্ত্র প্রার্থীর অফিস থেকে ককটেল নিক্ষেপ, গ্রেফতার-১৮
বুধবার ● ৩১ মার্চ ২০২১


বামনায় স্বতন্ত্র প্রার্থীর অফিস থেকে ককটেল নিক্ষেপ, গ্রেফতার-১৮

বামনা(বরগুনা)সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার ২নং বামনা সদর ইউনিয়ন পরিষদে আ,লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী চৌধুরী কামরুজ্জামান সগীর ও তার  সমর্থকদের উপর অতর্কিত হামলা গুলি চালায় স্বতন্ত্র প্রার্থী সোহেল সিকদারের সমর্থকরা। এতে গুলিবিদ্ধ হয় আ,লীগ সমর্থিত হৃদয় দাস, এছাড়া হাতভোমা ও দেশীয় অস্্েরর আঘাতে গুরুতর আহত হয় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ,লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম সাব্বির ফেরদৌস তালুকদার, জেলা পরিষদ সদস্য ও আ,লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাংগীর হোসেন মোল্লা, আ,লীগ নেতা কৃষ্ণ, পঙ্কজ, জেলা ছাত্রলীগের সদস্য রাজিব আবদুল্লাহ, ছাত্রলীগ কর্মী সেতু, শান্ত, জয়।
ঘটনার বিবরণে জানা যায়, বুধবার আ,লীগ সমর্থিত প্রার্থী সগীর চৌধুরী সোনাখালী বাজারে জনসংযোগ করতে গেলে স্বতন্ত্র প্রাার্থী সোহেল সিকদার ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা তার উপরে অতর্কিত হামলা ও গুলি চালায়। খবর পেয়ে থানা পুলিশ ও এলাকার জনসাধারণ তাদেরকে ধাওয়া দিলে তারা সোহেল সিকদারের তিনতলা বিশিষ্ট নির্বাচনী প্রচারণা ক্যাম্প ভবনে আস্তানায় আশ্রয় নেয়। এ সময় তারা জঙ্গিবাদের মত ঐ আস্তানা থেকে উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশ বাহিনীর উপস্থিতিতে প্রায় ৫ ঘন্টা ব্যাপী বামনা-পাথরঘাটা মহাসড়কে অবস্থানরত পুলিশ ও জনতাকে লক্ষ করে ও গুলি ও বোমা নিক্ষেপ করে।
বামনা থানা পুলিশ নিরুপায় হয়ে বরগুনার কন্ট্রোলরুমে জানালে বরগুনা থেকে অতিরিক্ত পুলিশ সুপার মহরম এর নেতৃত্বে একটি চৌকস দল এসে ঐ আস্তানা থেকে স্বতন্ত্র প্রার্থী সোহেল সিকদার ৩৫(ঘোড়া প্রতীক), সতন্ত্র প্রার্থী ও যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুজ্জামান সোহাগ৩৫(মটর সাইকেল প্রতীক, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাফান জোমাদ্দার আকাশ(২৮), কুক্ষাত ডাকাত সরদার সিদ্দিক(২৮), শাহজাহান মল্লিক(৬৪), ইলিয়াছ(২০), রাজ্জাক(২২), শাওন(১৮), নিরু মল্লিক(২৬), আলমগীর(৩৫), ইমরান(১৯), সোহাগ(১৮), সাগর(৩৫)সহ ১৮জন কে গ্রেফতার করেছে বামনা পুলিশ।
এ সময় ঐ নির্বাচনী ক্যাম্প থেকে আগ্নে অ¯্র একটি পিস্তল,  ১ ম্যাগাজিন গুলি,  হাতবোমা, হাতবোমা তৈরীর  তৈরীর সামগ্রী ও দেশীয় অ¯্র চাকু, উদ্ধার করে থানা পুলিশ।
বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান জানান তাদের বিরুদ্দে অ¯্র আইনে, বেইনী সংঘ বদ্ধ, গুলিবিনিময় সহ বিভিন্ন আইনে মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:৩৮ ● ৪৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ