কাউখালীতে আ.লীগের প্রার্থী মিলটনকে সংবর্ধনা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে আ.লীগের প্রার্থী মিলটনকে সংবর্ধনা
মঙ্গলবার ● ১৬ মার্চ ২০২১


কাউখালীতে আ.লীগের প্রার্থী মিলটনকে সংবর্ধনা

কাউখালী(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নম্বর কাউখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে টানা ৩য় বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় আমিনুর রশীদ মিলটনকে সংবর্ধনা দিয়েছেন এলাকাবাসী।
মঙ্গলবার(১৬মার্চ) সকালে কাউখালীতে এসে পৌঁছলে সহ¯্রাধিক মানুষ তাকে অভিনন্দন ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন। তার মনোনয়ন নিয়ে আগমনের খবর পাওয়ায় মিলটনকে একবারের জন্য শুভেচ্ছা জানানোর আপেক্ষায় জন¯্রােতে পরিণত হয় কাউখালী স্টীমার ঘাট । তাদের প্রিয় মিলটন নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ায় খুশিতে আত্মহারা হয়ে পড়েন। পরে একটি আনন্দ মিছিল কাউখালী বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুজিব চত্বরে এসে শেষ হয়।
এ সময় জনতার উদ্দেশে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও  ইউপি চেয়ারম্যান  আমিনুর রশীদ মিলটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আবারও আমাকে নৌকা প্রতীক দিয়ে দলীয় মনোনয়ন দিয়েছেন। এখানকার মানুষ শেখ হাসিনার নেতৃত্বের ওপর আস্থাশীল। আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সকল বিভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে আবারও বিপুল ভোটে বিজয়ী করবে।’
তিনি আরও বলেন, বিগত দিনে কাউখালীর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল, আগামীতেও ঐক্যবদ্ধ থাকবে। সবাইকে সঙ্গে নিয়ে কাউখালী ইউনিয়নের উন্নয়নে কাজ করতে চাই।আগামী দিনেও যেন আপনাদের পাশে থাকতে পারি বিগত দিনের মতো। আমি আপনাদের ভালোবাসার মিলটন হয়েই থাকতে চাই।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৬:২৬ ● ৬৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ