দুমকিতে স্ক্যাভেটরে আগুন, গ্রেফতার-২

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে স্ক্যাভেটরে আগুন, গ্রেফতার-২
বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১


দুমকিতে স্ক্যাভেটরে আগুন, গ্রেফতার-২

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

পটুয়াখালীর দুমকিতে অবৈধ ভাবে মাটি কাটায় ব্যবহৃত স্ক্যাভেটর  (ভেকু) মেশিনে প্রেট্রোল ঢেলে পুড়িয়ে দিয়েছে প্রশাসন। একই সময়ে অবৈধ মাটি কাটা চক্রের ২সদস্যকে গ্রেফতার করেছে প্রশাসন।
বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে ইউএনও’র নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) মো: আল-ইমরান পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের একটি টিম উপজেলার মুরাদিয়া ইউনিয়নের সন্তোষদি এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ভাবে মাটি কাটায় ব্যবহৃত স্ক্যাভেটর (ভেকু) মেশিনটি প্রেট্রোল ঢেলে জালিয়ে দেয় এবং মাটি কেটে নেয়ার অপরাধে মুরাদিয়ার ইউপি সদস্য মো: হুমায়ুন কবির খান (৪৮) ও মো: কাইয়ুম হাওলাদার (৪২)নামের দু’জনকে আটক করা হয়। সহকারি কমিশনার (ভূমি) মো: আল-ইমরান জানান, ইউপি সদস্য কবির হোসেন খানের নেতৃত্বে কয়েকজন ব্যক্তি কয়েকদিন যাবৎ বে-আইনী ভাবে সন্তোষদি ও চরগরবদি এলাকার নদীর তীরবর্তি চর থেকে মাটি কেটে বিভিন্ন ইটভাটা ও কুমার পট্টিতে বিক্রির ব্যবসা করছিল। বৃহস্পতিবার ওই চরে ভেকু মেশিন দিকে মাটি কেটে কাটার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভেকু মেশিনসহ ২জনকে আটক করা হয়। পরে প্রকাশ্যে প্রেট্রোল ঢেলে মেশিনটি পুড়িয়ে ফেলা হয় এবং দু’জনকে আটক করে থানায় পাঠানো হয়েছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান অবৈধ ভাবে মাটি কাটার দায়ে অভিযুক্ত ২জনকে আটকের সত্যতা স্বীকার করে বলেন, ধৃতদের কে মোবাইল কোর্টে পাঠানো হবে।

এমআর

বাংলাদেশ সময়: ২০:২২:৫৯ ● ২৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ