রাঙ্গাবালীতে পুত্র বধুর হাতে বৃদ্ধ শশুর জখম

প্রথম পাতা » পটুয়াখালী » রাঙ্গাবালীতে পুত্র বধুর হাতে বৃদ্ধ শশুর জখম
বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১


রাঙ্গাবালীতে পুত্র বধুর হাতে বৃদ্ধ শশুর জখম

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামের মৃত সিরাজ আলী মোল্লার বড় ছেলে আঃ রব মোল্লা কে পিটিয়ে আহত করেছেন তার পুত্র বধু রুমা বেগম। মামলা সুত্রে জানা যায় রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে আসামি রুমা বেগম স্বামী মোঃ হানিফ মোল্লা, বাদীর পুত্র বধু। বিগত ১৭ ফেব্রুয়ারী সকাল ৬টার দিকে এই ঘটনা ঘটে।

বাদীর বিবরণ অনুযায়ী ঘটনার দিন ফজরের নামাজ পড়ার জন্য অজু করতে টিউবওয়েলে গেলে আগে থেকে ওত পেতে থাকা পুত্র বধু রুমা বেগম গামছা দিয়ে গলায় ফাস লাগিয়ে টেনে মাটিতে ফেলে দেয় এবং ইট দিয়ে মাথায় ও বিভিন্ন যায়গায় আঘাত করে। আহত আঃ রব মোল্লা জানান গলায় ফাস দেয়া গামছা কোনমতে ঢিলা করে রক্ষা পাই। আমার ছেলে বিদেশ থাকায় আমাদের সাথে আজ এক বছর যোগাযোগ নাই, এদিকে বউ বিভিন্ন ভাবে আমাদের উপর চাপ প্রয়োগ করে এবং আমাকে দুনিয়া থেকে সরিয়েদেবার পায়তারা করতে থাকে| তারই ফলস্বরূপ আজ এই অবস্থা আমার। আমার ডাক চিৎকারে আমার স্ত্রী ও লোকজন এসে আমাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন এবং ভর্তি করান।

এদিকে পুত্র বধু রুমা বেগম মিথ্যা মামলা সাজিয়ে পটুয়াখালী দ্রুত বিচার আদালতে আমার নামে মামলা করেন। মামলা নং ৪১/২১ আমার পুত্রবধূ রুমা বেগম ও নার্গিস বেগম তারা দুইজনে আমাকে দেখে নিবে এমন কথা বলে হুমকি দেন। আমি অনুপায় হয়ে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করি এবং আইনের কাছে সঠিক বিচার প্রার্থনা করি।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৯:১৪ ● ২৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ