সভাপতি-রফিক সাদী, সম্পাদক-এম. নুরুন্নবী-তজুমদ্দিন প্রেসক্লাবের কমিটি গঠন

প্রথম পাতা » গণমাধ্যম » সভাপতি-রফিক সাদী, সম্পাদক-এম. নুরুন্নবী-তজুমদ্দিন প্রেসক্লাবের কমিটি গঠন
শুক্রবার ● ২৫ ডিসেম্বর ২০২০


সভাপতি-রফিক সাদী, সম্পাদক-এম. নুরুন্নবী


তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

ভোলার তজুমদ্দিন প্রেসক্লাবে নতুন কমিটিতে দৈনিক ইত্তেফাক সংবাদদাতা মোঃ রফিক সাদী-কে সভাপতি ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এম. নুরুন্নবী-কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে। শুক্রবার (২৫ডিসেম্বর) বিকেল ৩টায় প্রেসক্লাবের এক বার্ষিক সাধারন সভায় ২০২১ ও ২০২২ সালের জন্য ১৭সদস্যের এ কমিটি গঠিত হয়েছে।

কমিটির ৩ জন সহ-সভাপতি হলেন- মোঃ ফারুক হোসেন (আমারসংবাদ) , এম. ফরিদ উদ্দিন (মানবজমিন) ও শরীফ আল-আমীন (ভোরের কাগজ), ৩জন যুগ্নসাধারন সম্পাদক এমএ হান্নান (দৈনিক আজকাল), এম. নয়ন (বাংলার কন্ঠ) ও মোঃ জিহাদ (সকালের সময়), সাংগঠনিক সম্পাদক ২জন হলেন- এম. হালিম (ভোলা টাইমস) ও সেলিম রেজা (দেশ জনপদ), কোষাধ্যক্ষ মোঃ আক্তার হোসেন (বরিশাল বার্তা), প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ মোশারফ হোসেন (বরিশাল সমাচার) এবং নির্বাহি সদ জী আব্দুল জলিল (নয়া দিগন্ত), মোঃ মুঈন উদ্দিন (বরিশার সময়), হেলাল উদ্দিন লিটন(দিনকাল), ফখরেআজম পলাশ (স্বাধীন সংবাদ), তরুন কুমার দাস (মতবাদ)। নির্বাচন পরিচালনা করেন গাজী আব্দুল জলিল ও আজিম উদ্দিন লিটন।

এর আগে রফিক সাদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সধারণ পরিষদের এ সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক তরুন কুমার দাস। এ সময় বক্তব্য রাখেন, বিজনেস বাংলাদেশ প্রতিনিধি অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, ভোলা দর্পন ওমর আসাদ রিন্টু, সাইদুর রহমান রিপন, মো: আরিফ হোসেন প্রমূখ।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪৭:২০ ● ৩০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ