রাঙ্গাবালীতে ধান কাটার সংঘর্ষে নারীসহ আহত ৭, আটক ২

প্রথম পাতা » পটুয়াখালী » রাঙ্গাবালীতে ধান কাটার সংঘর্ষে নারীসহ আহত ৭, আটক ২
শুক্রবার ● ২৫ ডিসেম্বর ২০২০


রাঙ্গাবালীতে ধান কাটার  সংঘর্ষে নারীসহ আহত ৭, আটক ২


রাঙ্গাবালী (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

ধান কাটা নিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে দুই নারীসহ সাতজন আহত হয়েছেন।  শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ছোটবাইশদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে, এ ঘটনায় সম্পৃক্ত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ। তারা হলেন, ওই ইউনিয়নের ছোটবাইশদিয়া গ্রামের আজাহার খার ছেলে লিমন খাঁ (১৭) ও সাজির হাওলা গ্রামের মৃত আনছার হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (৪০)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সম্প্রতি ছোটবাইশদিয়া গ্রামের একটি কৃষি জমি নিয়ে ইউসূব পল্লান এবং মন্নান খাঁর সঙ্গে বিরোধ চলছিল। ওই জমিতেই ধান চাষ করেছিলেন মন্নান খাঁ। শুক্রবার দুপুর ১২ টার দিকে বিরোধী সেই জমিতে ধান কাটতে গেলে মন্নান খাঁকে বাঁধা দেয় ইউসূব ও তার লোকজন। এনিয়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে যায়। এতে উভয় পক্ষের দুই নারীসহ প্রায় সাতজন আহত হয়েছেন। প্রাথমিক তথ্যানুযায়ী  আহতরা হলেন, ফাতেমা (২০), জান্নাত (২৮), ইউসূব পল্লান (৫৫), সালাউদ্দিন (৩২), রাকিব (৩০), সজিব (২৫) ও মন্নান খাঁ (৬৮)। এদের মধ্যে গুরুত্বর আহত কয়েকজনকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, ধান কাটা নিয়ে আহত ৪-৫ জন থানায় আসছিল। তারা চিকিৎসার জন্য গেছে। এ ঘটনায় দুইজন আটক আছে। উর্ধ্বতণ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নিব।

 

 

কেএইচ/এমআর

 

 

বাংলাদেশ সময়: ১৮:৩৩:৫১ ● ৩১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ