নৌকা বিরোধী কর্মকান্ডের অভিযোগ-কুয়াকাটায় আ’লীগের ১৩নেতা-কর্মী বহিস্কার

প্রথম পাতা » কুয়াকাটা » নৌকা বিরোধী কর্মকান্ডের অভিযোগ-কুয়াকাটায় আ’লীগের ১৩নেতা-কর্মী বহিস্কার
রবিবার ● ২০ ডিসেম্বর ২০২০


কুয়াকাটায় আ’লীগের ১৩নেতা-কর্মী বহিস্কার

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য কুয়াকাটা পৌরসভা নির্বাচনে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের বিরোধী  কর্মকান্ডের অভিযোগে কুয়াকাটা পৌর শাখা ও লতাচাপলী  ইউনিয়ন শাখার ১৩ আওয়ামী লীগ নেতা-কর্মীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। ওই সকল নেতা কর্মী নৌকা মার্কার প্রার্থী আ: বারেক মোল্লা’র  বিরুদ্ধে এবং সদ্য জাতীয় পার্টি থেকে পদত্যাগী নেতা সতন্ত্র মোড়কে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী আনোয়ার হাওলাদারের জগ মার্কার পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ নেয়ায় দল তাদের বিরুদ্ধে এ সিদ্ধান্ত নিয়েছে। দলীয় শৃংখলা ভঙ্গের কারনে কুয়াকাটা ও লতাচাপলী  ইউনিয়ন আওয়ামী লীগের পৃথক পৃথক সভায় ওই ১৩ নেতা-কর্মীকে দল থেকে চুড়ান্ত বহিস্কারের সুপারিশ করা হয়েছে।

বহিস্কৃতরা হলেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগ এর সদস্য আ: রব মাঝি, আ: হক মাঝি, মো: রমজান আলী বিশ্বাস, এমএ বারি আজাদ, মো: আবু হানিফ, মো: ছগির মোল্লা, মো: খোকন বিশ্বাস, মো: আলী হাওলাদার। লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আবুল হোসেন কাজী, সদস্য আবু সাইদ ফকির, মো: সেকান্দার মাঝি, আ: মান্নান বেপারী, লতাচাপলী ছাত্রলীগের সাবেক সভাপতি
নজরুল ইসলাম ফকির ।

এ ব্যাপারে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আ: মোতালেব তালুকদার বলেন, কুয়াকাটা পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় এবং দলীয় শৃংখলা ভঙ্গের জন্য কুয়াকাটা ও লতাচাপলী ইউনিয়নের ১৩ নেতা-কর্মীকে সাময়িক বহিস্কার করা হয়েছে।


এমবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২২:০৬ ● ৬৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ