পিরোজপুরে তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল
শুক্রবার ● ৩০ অক্টোবর ২০২০


পিরোজপুরে তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবীর হযরত মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে জুমাবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০অক্টোবর) জুমার নামায শেষে তৌহিদী জনতার আয়োজনে শহরের কেন্দ্রীয় জামে মসজিদের সমানে থেকে একটি মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় মসজিদের সামনে এসে মিছিল শেষ হয়ে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন পিরোজপুর কেন্দ্রিয় মসজিদের ইমাম মাওলানা শাহ আলম, পিরোজপুর বাজার মসজিদের ইমাম মাওলানা মাহামুদুল হাসান, ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার সভাপতি মাওলানা ইয়াহিয়া হাওলাদার প্রমুখ। এ সময় বিভিন্ন শ্রেণীপেশার মানুষ বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন।
বক্তারা এ সময় ফ্রান্সের পণ্য বয়কট, ব্যঙ্গচিত্র অপসারণ ও ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। তারা বলেন, ফ্রান্স সরকারের সহযোগিতায় প্যারিসের দেয়ালে দেয়ালে মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর অবমাননাকর কার্টুন ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অমর্যাদা, বিশ্ব মুসলিমের ধর্মীয় অনুভূতিতে চরম আঘাত বরদাশত করা হবে না। রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশ সরকারকে ফ্রান্সের সরকারের এই ঘৃণ্য কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানাতে হবে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪৮:৪২ ● ৪৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ