বাবুগঞ্জে বিভিন্ন সংগঠনে ইউএনও’র মাস্ক বিতরণ

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে বিভিন্ন সংগঠনে ইউএনও’র মাস্ক বিতরণ
বুধবার ● ৭ অক্টোবর ২০২০


বাবুগঞ্জে বিভিন্ন সংগঠনে ইউএনও’র মাস্ক বিতরণ

বাবুগঞ্জ (বরিশাল) সাাগরকন্যা প্রতিনিধি ॥

করোনা মোকাবেলায় জনসচেতনতা বাড়াতে বাবুগঞ্জে বিমানবন্দর প্রেসক্লাবসহ বিভিন্ন পেশাজীবি সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের মাঝে মাস্ক বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আমীনুল ইসলাম। বাবুগঞ্জ উপজেলা প্রশাসনের লোগোযুক্ত প্রায় ৩ সহস্রাধিক মাস্ক তৈরি করে উপজেলার বিভিন্ন রাজনৈতিক এবং পেশাজীবি সামাজিক-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ছাড়াও অসহায়-দুঃস্থ এবং রাস্তার সাধারণ যাত্রী ও পথচারীদের মাঝে বিতরণ করেন তিনি।

পেশাজীবি সাংবাদিক সংগঠন বরিশাল বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও স্বেচ্ছাসেবী সংগঠন সুশাসনের জন্য নাগরিক (সুজন) কমিটির বাবুগঞ্জ উপজেলা সম্পাদক আরিফ আহমেদ মুন্নার হাতে গতকাল উপজেলা প্রশাসনের সৌজন্য উপহার হিসেবে কিছু মাস্ক তুলে দেন ইউএনও মোঃ আমীনুল ইসলাম। এসময় সেখানে ভূমির সহকারী কমিশনার (এসি ল্যান্ড) নুসরাত জাহান খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ আরিফুর রহমান আরিফ, বিমানবন্দর প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক আল-আমীন হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

মাস্ক বিতরণ প্রসঙ্গে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আমীনুল ইসলাম বলেন, ‘মাস্ক ব্যবহারে জনগণকে উদ্বুদ্ধ করতে এবং করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির জন্যেই এমন উদ্যোগ নেয়া হয়েছে। উপজেলা প্রশাসনের আওতাধীন বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, ইউনিয়ন পরিষদ, প্রেসক্লাব, সমবায় সমিতিসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও রাজনৈতিক সংগঠন ছাড়াও ইমাম, শিক্ষক, আনসার সদস্য, আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা এবং মোবাইল কোর্ট পরিচালনা করতে গিয়ে হাট-বাজার, খেয়াঘাট, ফেরিঘাট ও রাস্তায় মাস্কবিহীন যাত্রী-পথচারীদের মাঝে এসব মাস্ক বিতরণ করা হচ্ছে। বাবুগঞ্জে জনস্বার্থে উপজেলা প্রশাসনের এসব সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।’


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:০৯ ● ৩৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ