শশীভূষন থানার ওসির বিরুদ্ধে আসামী ছেড়ে দেয়ার অভিযোগ

প্রথম পাতা » ভোলা » শশীভূষন থানার ওসির বিরুদ্ধে আসামী ছেড়ে দেয়ার অভিযোগ
রবিবার ● ২০ সেপ্টেম্বর ২০২০


চরফ্যাশনে শশীভূষণ থানার আটককৃত গাঁজাসেবি আক্তার হোসেন।

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥
চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা পুলিশ দুই গাঁজাসেবিকে আটক করে একজনকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে।
জানা যায়, শশীভূষণ থানার এসআই নুরে আলম এবং এএসআই দুলাল ফোর্স নিয়ে শনিবার গভীর রাতে শশীভূষণ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুলের একটি কক্ষ থেকে ১০ গ্রাম গাঁজাসহ দুই গাঁজাসেবিকে আটক করে। ওই স্কুলের চুক্তিভিত্তিক নিয়োগকৃত নৈশ প্রহরী কাম অফিস সহায়ক আমির হোসেন ও স্থানীয় ৩নং ওয়ার্ডের আক্তার হোসেনকে গাঁজাসহ থানায় নিয়ে যাওয়া হয়। পরে ওই রাতেই ২৫হাজার টাকার রফাদফায় আমির হোসেনকে ছেড়ে দেওয়া হয় বলে সূত্রগুলো দাবি করেছে। এসময় অপর আটককৃত আক্তার হোসেনকে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দেয়া হয়েছে। রবিবারে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। নাম প্রকাশ না করা শর্তে জনৈক ব্যক্তি সাগরকন্যাকে বলেন, স্কুলের গেইট লক করে একটি কক্ষে আমির হোসেনের নেতৃত্বে প্রায় প্রতিদিন গাঁজার আসর বসে। এই ব্যাপারে শশীভূষন থানার এসআই নুরে আলম বলেন, আমাদেরকে দেখে তারা ১০ গ্রাম গাঁজা ফেলে দেবার চেষ্টা করে ব্যর্থ হয়। তাদের দুইজনকে থানা আনা হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ আলী বলেন, আমার বিদ্যালয়ের নৈশপ্রহরী আমির হোসেনের ব্যাপারে শিক্ষা অফিসের ক্লাষ্টার এটিও’কে জানানো হয়েছে।
চরফ্যাশন সহকারী শিক্ষা অফিসার (ক্লাস্টার এটিও) শফিকুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। এসে ব্যবস্থা গ্রহণ করা হবে।
শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, দু‘জনকে আটক করা হয়েছে, একজনের কাছে গাঁজা না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়।
শশীভূষণ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী কাম অফিস সহায়ক আমির হোসেন বলেন, আমাকে রাতে পুলিশ থানায় নিয়েছে, পরে মাদক মামলার স্বাক্ষী হিসাবে দেখিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯:৪০:৫২ ● ৯৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ