চরফ্যাশন হাসপাতলে অভিযান, ৪দালাল আটক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশন হাসপাতলে অভিযান, ৪দালাল আটক
বৃহস্পতিবার ● ১৭ সেপ্টেম্বর ২০২০


চরফ্যাশন হাসপাতলে অভিযান, ৪দালাল আটক

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥


চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে দালাল মুক্ত রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান পরিচালনা করেছেন।  অভিযানে অ্যাম্বুলেন্স ড্রাইভার, ডায়গনস্টিক সেন্টার, ঔষধের দোকানের চার দালালকে আটক করা হয়েছে।
বুধবার দুপুর ১২টায় চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে দালাল মুক্ত রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মোঃ রুহুল আমিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডা. শোভন কুমার বসাক এবং প্রশাসনের সদস্য উপস্থিত ছিলেন।
আটককৃতরা হলেন, ঔষধ দোকানের দালাল, জিন্নাগড় ১নং ওয়ার্ড সালামতের ছেলে শান্ত (২০), মাইক্রো ড্রাইভার হাজারীগঞ্জ ৮নং ওয়ার্ডের মৃত আক্তার মিয়ার ছেলে সজিব (২০), চরকলমি জলিল বেপারীর ছেলে মিজান (২৬), নাজিমদ্দিনের শফিউল্লাহর ছেলে নিরব (২৮)৷
বেলা ১টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী অফিসারের কক্ষে আটককৃত প্রতিজনকে  ৫হাজার টাকা করে অর্থদন্ডে দ-িত করন।  শেষে আর কখনো এমন কাজ না করার অঙ্গীকার করলে তাদেরকে ছেড়ে দেয়া হয়।
উল্লেখ্য হাসপাতাল সংলগ্ন ডায়গনস্টিক সেন্টারে পরীক্ষা ও ঔষধের দোকান থেকে ঔষধ ক্রয় করতে, চরফ্যাশন হাসপাতালে আসা সাধারণ রোগীকে বিভিন্নভাবে হয়রানি করেছেন একটি দালাল চক্র। এরই মধ্যে অসংখ্য মানুষ তাদের প্রতারণায় আর্থিক ক্ষতিগ্রস্ত হয়েছেন। এ দালাল চক্রকে আটক করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা দাবী জানিয়ে আসছেন সুশীল সমাজ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:১৯:১৬ ● ৩২৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ