নাজিরপুরে দু’গ্রুপের সংঘর্ষে মহিলাসহ আহত-১০

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে দু’গ্রুপের সংঘর্ষে মহিলাসহ আহত-১০
বুধবার ● ১৬ সেপ্টেম্বর ২০২০


নাজিরপুরে দু’গ্রুপের সংঘর্ষে মহিলাসহ আহত-১০

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে সাঁকো পার হওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বানিয়ারী গ্রামে।
হামলায় এক পক্ষের মোজাম্মেল মোল্লা (৮০), তার স্ত্রী কোমেলা বেগম (৬৫), ছেলে আজিজুল মোল্লা (৩৫), মফিজুল মোল্লা (২৫), পুত্রবধু শিরিনা বেগম(৩০), নাতী সোহেল মোল্লা (১৯), জুলহাস মোল্লা (১৭),   সাকিল মোল্লা (১৮) আহত হয়। অন্য পক্ষের জো¯œা বেগম (২৫) ও সাব্বির হোসেন (১৯)।
হামলায় আহত মফিজুল মোল্লা জানান,  আমাদের বাড়ির সামনে একটি সাঁকো রয়েছে। সাঁকোটি প্রায়ই  প্রতিপক্ষ স্থাণীয় সাইফলু ফকিররা ভেঙ্গে রাখে । এনিয়ে  ওই দিন  সকাল ১১টায় দিকে তাদের পার হতে নিষেধ করলে তারা ২০/২৫ জন লোক আমাদের বাড়ি আসে। আমাদের উপর হাতুড়িসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় আমাদের ঘরের সামনের বেড়া ভাংচুর সহ ঘরের মালামাল বাহিরে ফেলে দেয়। প্রতিপক্ষের কাউকে না পাওয়ায় তাদের কোন সাক্ষাত নেয়া সম্ভব হয় নি।
এ ব্যাপারে স্থাণীয় ইউপি সদস্য মো. নজরুল ইসলাম সর্দার জানান, ওই গ্রামে একটি মারামারি সংগঠিত হয়েছে। হামলায় আহতরা কেহ কেহ স্থাণীয়ভাবে ও কেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এখনও কোন পক্ষ থেকে এ ব্যাপারে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:০০:৪৮ ● ৩১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ