গৌরনদীতে হাসপাতালে ভাঙচুর, আহত-২

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে হাসপাতালে ভাঙচুর, আহত-২
মঙ্গলবার ● ১ সেপ্টেম্বর ২০২০


গৌরনদীতে হাসপাতালে ভাঙচুর, আহত-২

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে রোগীর স্বাজনরা হামলা চালিয়ে ডাক্তার মোস্তাফিজুর রহমান ডায়বেটিকস হাসপাতাল ভাঙচুর ও ২ ষ্টাফকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। চিকিৎসকের গাফলতি ও অবহেলার কারণে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে গৌরনদী বন্দরস্থ লঞ্চঘাট এলাকায় অবস্থিত ওই হাসপাতালে এ হামলার ঘটনা ঘটে। ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গৌরনদী পৌরসভার টিকাসার এলাকার কয়েকজন বাসিন্দা গতকাল মঙ্গলবার ভোর ছয়টার দিকে শ্বাসকষ্টে আক্রান্ত পাঁচ বছরের এক শিশুকে নিয়ে ডাক্তার মোস্তাফিজুর রহমান ডায়বেটিকস হাসপাতালে আসেন। হাসপাতালে আসার পরপরই শিশুটিকে অক্সিজেন লাগানো হয়। এরপর শিশুটির শ^াসকষ্ট কমে গেলে তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। পূনরায়  শ^াসকষ্ট শুরু হলে ওই শিশুটিকে আবার সকাল ৮টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরবর্তীতে শিশুটিকে অক্সিজেন লাগানো হয়। এরপর শিশুটির চিকিৎসার জন্য ওই হাসপাতালের দায়িত্বরত ডাক্তারকে ঘুম থেকে জাগানোর জন্য শিশুর স্বজনরা একাধিকবার ডাকাডাকি করলেও ডাক্তার ঘুম থেকে উঠেনি।  এ সময় শিশুটি আরো অসুস্থ হয়ে পড়লে ক্ষিপ্ত হয়ে শিশু’র সাথে আসা স্বজন দেলোয়ার চৌকিদারের নেতৃত্বে ৫/৬ জনে হামলা চালিয়ে হাসপাতালের ২টি ওয়াল গ্লাস ভাঙচুর এবং রিসিপসোনিষ্ট জুই আক্তার ও একজন আয়াকে মারধর করে।
থানার এসআই কেএম আবদুল হক বলেন, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৬:১৫ ● ৩৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ