চরফ্যাশনে স্কুলছাত্রী অপহরণ, আটক-১

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে স্কুলছাত্রী অপহরণ, আটক-১
সোমবার ● ৩১ আগস্ট ২০২০


চরফ্যাশনে স্কুলছাত্রী অপহরণ, আটক-১

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার আসলামপুর ৭নং ওয়ার্ডের ধর্ষক আবদুল্লাহ(২২)কে পুলিশ অপহরণ ও ধর্ষনের ঘটনায় আটক করেছেন। তাকে সোমবার (৩১ আগস্ট) দুপুরে জেল হাজতে প্রেরণ করা করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার মাদ্রাজ ইউনিয়নের জনৈক ৮ম শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণ করে লঞ্চে ঢাকায় নিয়ে যায়। লঞ্চে আবদুল্লাহ জোরপূর্বক তাকে ধর্ষণ করে রবিবার সকালে ঢাকা সদর ঘাটে ছাত্রীকে একা রেখে পালিয়ে যায়। উক্ত ছাত্রী তার মামার কাছে ফোন দিলে মামা পুলিশের মাধ্যমে তাকে উদ্ধার করেছে। চরফ্যাশন থানায় আসলামপুর ৭নং ওয়ার্ডের আবুগঞ্জ এলাকার রফিকুল ইসলাম সর্দারের পুত্র আবদুল্লাহ(২২) সহযোগি হিসাবে তার বড় ভাই আব্বাস(৩৫) ও পিতা রফিকুল ইসলাম সর্দারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ২০০০ সংশোধনী ৭/৯(১)/৩০ ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে। আবদুল্লাহ গ্রেফতার হলেও বাকী আসামী পলাতক রয়েছে।
আবুগঞ্জ বাজার এলাকার স্থানীয় লোকজন অভিযোগ করেন আবদুল্লাহ একজন বখাটে। এলাকায় স্কুল মাদ্রাসাগামী ছাত্রীদেরকে উত্যক্ত করত। যে প্রতিবাদ করত তাকে বন্ধুবান্দব নিয়ে মারধর করে। এই জন্যে কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি মনির হোসেন মিয়া বলেন, অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আবদুল্লাহকে আটক করে সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:২৫:৫০ ● ১০৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ