নেছারাবাদে নারীর প্রতি সহিংসতা রোধে কমিটি গঠন

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে নারীর প্রতি সহিংসতা রোধে কমিটি গঠন
বুধবার ● ১৯ আগস্ট ২০২০


নেছারাবাদে নারীর প্রতি সহিংসতা রোধে কমিটি গঠন

নেছারাবাদ  (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ, নারীদের শারীরিক, যৌণ, মানষিক নির্যাতন বৈষম্য থেকে রক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধে সামাজিক সংগঠনের কার্যকর ভূমিকা পালনে উপজেলা পর্যায়ে প্লাটফর্ম গঠনের লক্ষে নেছারাবাদে কমিটি গঠন করা হয়েছে।
বুধবার (১৯ আগষ্ট) বেসকারি সংস্থা রূপান্তরের উদ্যোগে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ওই কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা তপন বিশ^াস।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা. নূসরাৎ জাহানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্বরূপকাঠি প্রেসক্লাব সভাপতি মো. নজরুল ইসলাম, নারীনেত্রী মীরা রানী চৌধুরী, রূপান্তরের পিরোজপুর প্রকল্প কর্মকর্তা মো. শফিকুল আজম, সাংবাদিক হযরত আলী হিরু, সাংবাদিক আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক মো. মোশারফ হোসেন, নারীনেত্রী ক্ষনা আইচ সরকার, নিলুফা ইয়াসমিন, পৌর কাউন্সিলর বিউটি বেগম ও ইউপি সদস্যা সুজাতা মজুমদার প্রমুখ।
সভাশেষে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহানকে আহবায়ক ও সাংবাদিক হযরত আলী হিরুকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট একটি উপজেলা কমিটি গঠন করা হয়। এসময় সাংবাদিক, শিক্ষক ও জনপ্রতিনিধিসহ সুশীল সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৩২:৩২ ● ২৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ