লতাচাপলি ইউপি চেয়ারম্যানকে আদালতে তলব

প্রথম পাতা » কুয়াকাটা » লতাচাপলি ইউপি চেয়ারম্যানকে আদালতে তলব
মঙ্গলবার ● ১৮ আগস্ট ২০২০


লতাচাপলি ইউপি চেয়ারম্যানকে আদালতে তলব

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

 

পটুয়াখালীর কলাপাড়ার লতাচাপলি ইউপি চেয়ারম্যান মো: আনছার উদ্দীন মোল্লাকে স্ব-শরীরে তলব করেছেন আদালত। মঙ্গলবার (১৮আগষ্ট) বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত এ আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, উপজেলার লতাচাপলি ইউনিয়নের মুসুল্লীয়াবাদ গ্রামের মোসা: খাদিজা বেগম প্রতারনা ও আত্মসাতের অভিযোগে একই গ্রামের মোতালেব মুসুল্লী ও তার পুত্র মিজান মুসুল্লী’র নামে ২৭ নভেম্বর ২০১৮ বিজ্ঞ আদালতে নালিশী মামলা আনয়ন করেন। আদালত সন্তুষ্ট হয়ে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আনছার উদ্দীন মোল্লাকে তদন্ত শেষে অভিযোগের বিষয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। এরপর চেয়ারম্যান বাদীকে ডেকে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে ওই কাগজ আদালতে পাঠিয়ে আপোষ করে দেয়া হয়েছে মর্মে প্রতিবেদন দাখিল করেন। কিন্তু বাদী ১১মার্চ ২০২০ তারিখে আদালতে উপস্থিত হয়ে আপোষ ফয়সালা হয়নি মর্মে জানালে বিজ্ঞ আদালত তাকে শোকজ করেন এবং জবাব সহ প্রতিবেদন দাখিলের জন্য বলেন। এরপরও চেয়ারম্যান আদালতে হাজির হাজির না হলে মঙ্গলবার বিজ্ঞ আদালত আনছার উদ্দীন মোল্লাকে প্রতিবেদনসহ ফের স্ব-শরীরে আদালতে তলব করেন।

আদালতের বেঞ্চ সহকারী মো: ফেরদৌস মিয়া ও বাদী পক্ষের নিযুক্তীয় কৌশুলী অ্যাডভোকেট মো: নুরুজ্জামান সিকদার এ আদেশের সত্যতা স্বীকার করেন।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৪:৪৮ ● ৬৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ