কাউখালীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন
বৃহস্পতিবার ● ১৩ আগস্ট ২০২০


কাউখালীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বরিশাল বিভাগের সকল জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে একযোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন হয়েছে।
বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে জুম কনফারেন্সের মাধ্যমে বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার পিরোজপুরের কাউখালীতে এই কর্মসূচির উদ্ধোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখা,উপজেলা সহকারী কমিশনার(ভুমি)রফিকুল হক,উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন,মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার হাদিয়া,কাউখালী থানার ও.সি(তদন্ত) রেজাউল করীম রাজিবসহ উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এনজিও, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা।
কনফারেন্স শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ কার্যালয় চত্ত্বরে গাছের চারা রোপণ করে আনুষ্ঠানিকভাবে কাউখালী উপজেলায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্ধোধন করা হয়।
কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখা জানান,এই কর্মসূচির আওতায় আগস্ট মাস জুড়ে  কাউখালী উপজেলায় ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হবে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২২:৪২ ● ৩২৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ