কলাপাড়ায় জেলে নিখোঁজ

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় জেলে নিখোঁজ
বৃহস্পতিবার ● ১৩ আগস্ট ২০২০


কলাপাড়ায় জেলে নিখোঁজ

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের ভাড়ানির খালে বৃহস্পতিবার (১৩ আগস্ট ) বেলা ১১ টার দিকে মো.শাওন (১৬) নামে এক জেলে নিখোঁজ হয়েছে। ঘটনার পর থেকে অন্য ট্রলারের জেলেরা তাকে উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে ।
স্থানীয় সূত্রে জানা যায়, সাগরে ইলিশ শিকারের প্রস্তুতি নিয়ে ভাড়ানির খালে অপেক্ষমান একটি ট্রলার নোঙ্গর থেকে ছুটে ভাসতে ভাসতে অপর পাড়ে যায়। এসময় ওই ট্রলারের জেলে শাওন ট্রলারের কাছি কোমরে বেঁধে সাতার কেটে খাল পাড়ি দিচ্ছিল। তখন  মায়ের দোয়া নামে একটি ট্রলার সাগর থেকে ওই খালে ঢুকে পড়ে । শাওন চিৎকার করে ট্রলারটিকে থামাতে বললে ট্রলারের মাঝি বিষয়টি খেয়াল না করে চালিয়ে যায় । কাছিটি মায়ের দোয়া ট্রলারে বেজে টেনে নিয়ে গেলে শাওন নিখোঁজ হয়ে যায়।সে ধুলাসার এলাকার মো.জাকির বিশ্বাসের ট্রলারের জেলে বলে জানা গেছে। অপরদিকে, মায়ের দোয়া ট্রলারটি একই ইউনিয়নের নয় জনের মালিকাধীন ।
ধুলাসার ইউনিয়নের ইউপি সদস্য মো.বাহাদুর ভূঁইয়া জানান, ওই জেলে এখন পর্যন্ত  নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে বলে তিনি জানান।
এ ব্যাপারে কলাপাড়া উপজেলার মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, বিষয়টি তিনি শুনেছেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে তিনি জানান।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৫:৩১ ● ৩২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ