পুলিশের দায়িত্বহীনতার অভিযোগ-বাউফলে দুই যুবলীগ কর্মী খুন

প্রথম পাতা » পটুয়াখালী » পুলিশের দায়িত্বহীনতার অভিযোগ-বাউফলে দুই যুবলীগ কর্মী খুন
রবিবার ● ২ আগস্ট ২০২০


বাউফলে দুই যুবলীগ কর্মী খুন

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর বাউফলে রুম্মান তালুকদার(৩৫) ও ইশাত তালুকদার(৩০) নামে দুই যুবলীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে খুনের ঘটনা ঘটেছে। রবিবার (২ আগস্ট) রাতে উপজেলার কেশবপুর ইউনিয়নে ঘটে এ ঘটনা।
জানা গেছে, কেশবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সালেহ উদ্দিন পিকু ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলুর মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার করা নিয়ে বিরোধ চলছিলো। এই বিরোধর ধারাবাহিকতায় শুক্রবার পিকু গ্রুপের অনুসারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইব্রাহিমের উপর হামলার চালায় লাভলু গ্রুপের অনুসারীরা। নিহতের স্বজনদের অভিযোগ এ ঘটনায় পুলিশের কাছে বারবার ধর্ণা ধরলেও কোনো অভিযোগ আমলে নেয়নি পুলিশ। এ কারণে মহিউদ্দিন লাভলুর অনুসারীরা আরো বেপরোয়া হয়ে সালেহ উদ্দিন পিকুর আপন ছোট ভাই রুম্মান তালুকদার ও চাচাত ভাই ইশাত তালুকদারকে হত্যা করে। এমনকি এমন ঘটনা ঘটতে পারে এই বিষয়টিও আজকেও (রবিবার) পুলিশকে অবগত করার পরেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি বলে অভিযোগ করেন নিহতের স্বজনরা।
নিহত রুম্মান তালুকদার ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি এবং ইশাত তালুকদার ইউনিয়ন যুবলীগের সদস্য।
এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথেই মামলা গ্রহন করেছি। কখন অভিযোগ রেকর্ড করা হয়েছে জানতে চাইলে বলেন, আজকেই(রবিবার) অভিযোগ পেয়েছি আজকেই মামলা নিয়েছি। পূর্বে অভিযোগ করার পরেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি এমন অভিযোগ অস্বীকার করেন এই পুলিশ কর্মকর্তা।


এসএস/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২১:০০ ● ২৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ