চরফ্যাশনে সংবাদকর্মীদের হুমকির নিন্দা ও প্রতিবাদ

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে সংবাদকর্মীদের হুমকির নিন্দা ও প্রতিবাদ
সোমবার ● ২০ জুলাই ২০২০


চরফ্যাশনে সংবাদকর্মীদের হুমকির নিন্দা ও প্রতিবাদ

চরফ্যাশন ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে চার সংবাদকর্মীকে সংবাদ সংগ্রহে বাধা ও প্রকাশ্যে দেখে নেওয়ার হুমকি প্রদানের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন উপজেলা জাতীয় ও আঞ্চলিক পত্রিকার সংবাদকর্মীগণ।
রবিবার দৈনিক আমার সংবাদ ও আজকের বার্তার চরফ্যাশন প্রতিনিধি মোঃ নোমান চৌধুরী, দৈনিক কীর্তন খোলার দুলার হাট প্রতিনিধি মোঃ সামসুদ্দিন হাওলাদার, দৈনিক আলোকিত সকালের চরফ্যাশন প্রতিনিধি মোঃ আকতারুজ্জামান সুজন ও দৈনিক গনকন্ঠ চরফ্যাশন প্রতিনিধি মোঃ আরিফ হোসেন নুরাবাদ ৬নং ওয়ার্ডে বাল্য বিবাহের ঘটনায় সংবাদ সংগ্রহ করতে যান।  সেখানে অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ মোশারেফ হোসেন নসু, কবির ও হাফেজ ইউসুফ তাদেরকে প্রকাশ্যে হুমকি দেয়।
হুমকির প্রতিবাদে চরফ্যাশনে সংবাদকর্মীরা ফুসে উঠে। তারা প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। যুগান্তর(দক্ষিণ) প্রতিনিধি আমির হোসেন, জনকণ্ঠ প্রতিনিধি এ আর এম মামুন, আমাদের সময় প্রতিনিধি আদিত্য জাহিদ, সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সংবাদ প্রতিনিধি জামাল মোল্লা, ইত্তেফাক প্রতিনিধি মিজান নয়ন, কালের কণ্ঠ প্রতিনিধি কামরুল সিকদার, মানবজমিন প্রতিনিধি শাহবুদ্দিন সিকদার, ভোরের কাগজ প্রতিনিধি সোয়েব চৌধুরী প্রমুখ। তারা অনতিবিলম্বে সংবাদকর্মীদেরকে হুমকীদাদাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৫১:২৭ ● ২৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ