স্বরূপকাঠিতে স্বেচ্ছাসেবকলীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » স্বরূপকাঠিতে স্বেচ্ছাসেবকলীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণ
শনিবার ● ২০ জুন ২০২০


স্বরূপকাঠিতে স্বেচ্ছাসেবকলীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের স্বরূপকাঠিতে বৈশি^ক করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া নানা শ্রেনী পেশার ১ হাজার ৫ শত পরিবারে মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি ও জেলা পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক মিঠুন হালদারের ব্যাক্তিগত তহবিল থেকে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। শনিবার (২০ জুন) সকালে উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়ন থেকে ওই বিতরণ কার্যক্রম শুরু করা হয়।
পরে পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, চিড়া, আটা, লবন ও চিনি। বিতরণকালে আটঘর কুড়িয়ানা ইউনিয়নের প্রবীন আওয়ামীলীগ নেতা ধীরেন্দ্র নাথ সিকদার, যুবলীগ নেতা দুলাল মজুমদার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি লিটন হালদার, কুড়িয়ানা আর্য্য সম¥িলনী মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি অরূপ সিকদার, করিগুরু রবীন্দ্রনাথ ডিগ্রী কলেজ ছাত্রীলীগের সাবেক সাধারণ সম্পাদক খোকন সিকদার সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় স্বেচ্ছাসেবকলীগ নেতা মিঠুন হালদার বর্তমান এই মহামারিতে অসহায় ও কর্মহীন হয়ে পড়া পরিবারের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৩৯:৪০ ● ৪২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ